বাংলা সিরিয়াল

অভিনয় পারেন না শন?একই গল্প অথচ ঝনক পপুলার রোশনাই নয় কেন? সমালোচনায় ফেটে পড়ছেন দর্শক

একই ধারাবাহিক, একই গল্প কিন্তু শুধু ভাষা আলাদা, নায়ক-নায়িকা আলাদা কিন্তু দুটো ধারাবাহিকের জনপ্রিয়তার মধ্যে আকাশ পাতাল ফারাক। ঠিক ধরেছেন কথা হচ্ছে স্টার প্লাসের জনপ্রিয় হিন্দি ধারাবাহিক ঝনক ও সেই ধারাবাহিকের গল্প অবলম্বনে তৈরি হওয়া স্টার জলসার রোশনাই নিয়ে।

এই দুটো ধারাবাহিকের গল্প এক যেহেতু গল্প এক সেই কারণে নায়ক নায়িকার স্টোরি ও এক কিন্তু অদ্ভুত রকম ভাবে হিন্দিতে যেখানে ঝনক ভীষণ পপুলার প্রচুর মানুষ এই শোটিকে পছন্দ করেন সেখানে স্টার জলসার প্রচুর মানুষ সমালোচনা করেন রোশনাই এর! কিন্তু কেন?

অনেকে মনে করেন এর জন্য দায়ী নায়ক নায়িকা এবং কাস্টিং! প্রথমত অনেকেই মনে করেন যে ঝনকের
কাস্টিং যেমন হয়েছে রোশনাই এর কাস্টিং ঠিক সেই রকম হয়নি। অনেকে মনে করেন যে,রোশনাইয়ের নায়ক নায়িকা সেই ভাবে নিজেদের মধ্যে কেমিস্ট্রি টা ফুটিয়ে তুলতে পারেনি যে কেমিস্ট্রি টা চোখের মধ্য দিয়ে ফুটিয়ে তুলেছে হিন্দির নায়ক নায়িকা।

আরও পড়ুন : হিরোকে vanish করে দিয়ে ভিলেন নিয়ে নাচানাচি করা দাদার লেখনী নাকি বেস্ট? ক্যাপশন পড়ে হাসতে হাসতে শেষ!

অনেকে আবার এই ধারাবাহিকের নায়ক চরিত্র শন ব্যানার্জির দিকে আঙুল তোলেন, তাদের কথায় অনুষ্কা যথেষ্ট এ পথ দিচ্ছে কিন্তু শনের যেন চোখের কোন ভাষায় নেই। কেউ কেউ আবার এক ধাপ এগিয়ে বলেন অভিনয় করতে পারেন না শন।

একজন নেটিজেনের কথায়,“Character যেমন ই হোক সেটা ভালোভাবে present করা actor দের duty , নইলে Hindi তে audience ঘাসে মুখ দিয়ে Runak juti কে এত্ত পছন্দ করে না , যেখানে বাংলায় Roshnai Aranyak জুটি টাকে audience কিছুতেই মানতে পারছে না ।

Hindi তে Aniruddh এর character কিন্তু same , but Aniruddh এর‌ acting just ফাটাফাটি হচ্ছে, ওর চোখের চাহনি , কান্না এই গুলো তো আছে ই , story যেমন ই হোক , Acting এর ক্ষমতা আছে সেটাকে dominant করার , আর Hiba র dance তো আছেই , যখন‌ Hiba নাচ করে , তখন‌মনে হয়ে ওর দিকে খালি তাকিয়ে থাকি । ”

ঐ নেটিজেন আর‌ও লিখেছেন ,“আর তাছাড়া Bengal audience একটু বেশি আলগা পিড়ীতের স্বভাব আছে ই , যে main heroin তার থেকে খলনায়িকার কষ্টে সবাই গঙ্গার জলে ভেসে যায় । But fact is that , এখানে Roshnai শুধু কান্না ছাড়া বাকি জায়গাটা যাও ভালো করে , আরণ্যক সেই জায়গায় এক ফোঁটাও না ( compairing to Aniruddh) .

আরও পড়ুন : প্রথমা কাদম্বিনীতে হানি বাফনার অভিনয় বেশ প্রশংসিত হয় তারপর শুভ বিবাহ! একটার পর একটা বিফলতার পর আবার ব্লকবাস্টারের অপেক্ষায় হানি বাফনার দর্শক!

এরকম আরেকটা ও আছে যেমন পথে story কিন্তু আহামরি কিছু ছিল না but audience পছন্দ করেছে সবথেকে Anwesha দি র acting এর জন্য”

এই পোস্টের কমেন্ট বক্সে একজন লিখেছেন যে,“সত্যিই অনুষ্কা যথেষ্ট ভালো করছে কিন্তু আরন্যক এর অভিনয় একদম হচ্ছে না , ওকে মানাচ্ছেই না , ওর গলা দিয়ে পরিষ্কার করে কথা ই বের হয় না”

Related Articles