বাংলা সিরিয়াল

এই সিরিয়ালের নাম হওয়া উচিত ছিল ‘অপমান’! “যাদের ইনকাম কম, চাকর বাকর তাদের কে অপমান করাই সবার কাজ”!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো রোশনাই। এই ধারাবাহিকে দেখা যায় যে, আরণ্যকের বাড়ির সবাই একরকম এবং আরণ্যক একরকম। ওই বাড়ির অন্যান্য বৌ রা চা খেতে খেতে ছোটুকে ও রোশনাইকে অপমান করে। যেমন ছোটুকে ঐ বাড়ির একজন বউ বলে, এই কথাগুলো শুনতে শুনতে শুনতে না আমার কান পচে গেল।

যবে থেকে এই বাড়িতে এসেছি তবে থেকে শুনতে পাচ্ছি এই মাসে কাজটা করে আমি লাখপতি হয়ে যাব। অথচ তোমার কোন কাজই ১০-১২ দিনের বেশি টেকে না। তখন আরণ্যক সেই কথার প্রতিবাদ করে। সে বলে ছোটু যে কাজ করতে পারে না, তার জন্য এই বাড়ির লোক অনেকাংশে দায়ী।

আরও পড়ুন : আসছে স্টার প্লাস এ আমাদের গীতা LL.B রিমেক! জুলাই মাসেই শুরু হবে তার শুটিং!

কারণ তারা ছোটুকে দিয়ে ফাইফরমাশ খাটায় আর ছোটু বাড়ির সবাইকে ভালোবাসে বলে নিজের কাজ ফেলে রেখে সকলের কাজ করে। তাই ছোটুকে কোনো কাজ দেওয়ার আগে এইবার থেকে সকলের ভেবে দেখা উচিত। এরপর আরণ্যক

সকলের কাছে একটি ঘোষণা করে যেটি শুনে সবার মুখ চুন হয়ে যায়। আরণ্যক বলে যে তার অফিসে একটা অনুষ্ঠান হয় সেই অনুষ্ঠানে প্রতিবছর একটা ফ্রেশ মুখ খোঁজা হয়, সেখানে এই বছর সে মিনির নাম রেকমেন্ড করেছে। যা শুনে খুশি হয়ে যায় মিনির বাবা-মা ও মিনি। মিনি তার ছোড়দাভাইকে জড়িয়ে ধরে আর পরিবারের অন্যান্য সদস্যরা রেগে যায়।

আরও পড়ুন : স্রোত আর বউমনি কখনো রায়ের দোষ দেখতে পায় না! কীজন্যে নীলু মিথ্যে বলছে বাধ্য হল তা ভাবেনা!

এই ভিডিও ক্লিপিংস সোশ্যাল মিডিয়ায় শেয়ার হয়েছে,যা দেখে ছোটুকে অপমান করার প্রতিবাদ করেছেন সকলে ই। সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“এই সিরিয়ালের নাম হওয়া উচিত ছিল “অপমান”।”যাদের ইনকাম কম, চাকর বাকর তাদের কে অপমান করাই সবার কাজ” ”

Related Articles