বাংলা সিরিয়াল

এই তো শেষবার এক্কাদোক্কায় কাহিনী পাল্টে দিলেন! তাহলে রোশনাইতে সমস্যা কী?-গরিমা আরণ্যকের মিল চাইছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো রোশনাই। এই ধারাবাহিকে রোশনাইকে সকলে মিলে সাপোর্ট করলেও গরিমার কষ্টটা সকলের চোখেই লাগছে। আরণ্যক যে একটু একটু করে বদলে যাচ্ছে, সেটা প্রত্যেকটা মুহূর্তে ফিল করতে পারছে গরিমা,তাই সে যে আচরণটা করছে সেটা অত্যন্ত স্বাভাবিক একটা আচরণ।

তার জায়গায় যে কেউ থাকলে এরকমটাই করতো! এই ধারাবাহিকে দেখা যায় যে,গরিমার কষ্ট দেখে প্রচুর মানুষ গরিমাকে সাপোর্ট করছেন। অনেকেই বলছেন, এক্কা দোক্কা ধারাবাহিকে যেমন গল্পের পরিবর্তন করা হলো তেমন এই ধারাবাহিকেও কি গল্পের পরিবর্তন করা যায় না?

আরও পড়ুন : মেইন থিম দেখাবে কখন?সময়টা কবে দিলো?৭৭ এপিসোডে শেষ করলো!-অষ্টমী নিয়ে বলছেন দর্শক!

দর্শক চাইছেন যে, গরিমার সাথে বিয়ে হয়ে যাক আরণ্যকের। বিয়ে হয়ে গিয়ে দুজনের গল্পের একটা সুন্দর সমাপ্তি হোক। আসলে গরিমাকে কেউই ভিলেন ভাবতে চায় না আর গরিমার ভালোবাসাকে উপলব্ধি করে কেউই চায় না যে, গরিমা থার্ড পার্সন হয়ে যাক। তাই সকলের বক্তব্য গরিমার ভালোবাসা পূর্ণতা পাক বিয়ে হয়ে যাক আরন্যক আর গরিমার, নতুন নায়ক আসুক রোশনাইয়ের।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“এক আকাশ সমান অভিমান মেয়েটার চোখেমুখে লেপ্টে রয়েছে, সবকিছু চেপে চাচ্ছে কোনোমতে বিয়ে করে আপন করে নিতে আরণ্যককে,কষ্ট টা হবেই না বা কেন,যে ছেলেটা বিয়ে বিয়ে করে পাগল করে দিত(কোনো পর্বে এমন পাগলামি আরণ্যকের দেখায়নি কিন্তু গরীমা একদিন আরণ্যককে বলেছিল আগে ত এরকম করতে)

সে মানুষটা আর এখন নিজ থেকে এই ব্যাপারে কথা বলে না, গরীমা নিজ থেকে বললেও বিয়ে নিয়ে আরণ্যকের মধ্যে কোনো excitement দেখতে পায় না,কোনো খুশির চাপ থাকে না আরণ্যকের চোখেমুখে, গরীমার ত ভালবাসার মানুষ, এসব ধরা খায় গরীমার কাছে খুব স্পষ্ট ভাবে,বলতে গেলে আরণ্যক উল্টো রিয়েক্ট করে,তাই এখন অনেক কথা বলার থাকলেও

আরও পড়ুন : সত‍্য জানার পর আশা করি tota নিজেকে brilliant student world এর best মেয়ে ও বৌ বলবে না!-জল থৈ থৈ দেখে বলছেন দর্শক!

চুপ থেকে এড়িয়ে গিয়ে বিয়েটা তাড়াতাড়ি করার চেষ্টায় গরীমা আমি খুব করে চাই গল্প চেঞ্জ হওক,খুব খুব খুব চাই,উনার ত অনেক অনেক ভাল গল্পের, বছরের পর বছর মনে থাকার মতো সুন্দর গল্পের সিরিয়ালও ছিল,কাহিনীও পাল্টে দিয়েছেন কতো গল্পেই,এই তো শেষবার এক্কাদোক্কায় কাহিনী পাল্টে দিলেন তাহলে রোশনাইতে সমস্যা কি”

Related Articles