বাংলা সিরিয়াল

এই রোশনাই আজকের এপিসোডটা একদম ফালতু লাগলো!বিশেষ করে রোশনাই এর ন্যাকা ন্যাকা কথা গুলো একদম বিরক্তিকর!

এমন কিছু কিছু ধারাবাহিক থাকে যে সকল ধারাবাহিক গুলো দেখে নায়িকা চরিত্র দেখে দর্শক অনুপ্রাণিত হয় উদ্বুদ্ধ হয় কারণ নায়িকা চরিত্রের মধ্যে যে বোল্ডনেস থাকে, সেই বোল্ডনেস দর্শকদের অনুপ্রাণিত করে কিন্তু আবার কিছু ধারাবাহিকের নায়িকা চরিত্রদের মধ্যে এতটাই ন্যাকামো থাকে যে, দর্শক সেই চরিত্র গুলোকে ঠিক একসেপ্ট করতে পারে না মন থেকে।

সেই চরিত্রগুলোর সমালোচনায় মুখর হয়ে ওঠেন দর্শক। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক রোশনাই। এই ধারাবাহিকের রোশনাই চরিত্রের মধ্যে এতটুকু স্ট্রং বা বোল্ড ব্যাপার নেই সেই সব সময় মিনমিন করে ন্যাকামো করতে থাকে ও সকলের চোখে সন্দেহের কারণ সৃষ্টি করে।

আরও পড়ুন : মন্দার গুন্ডার হাত থেকে শ্যামলীকে এখন কে বাঁচাবে?অনিকেত কি আদৌ নিজের ভুল বুঝতে পেরে শ্যামলীর খোঁজ করতে করতে ডুয়ার্সে সঠিক সময়ে এসে পৌছাতে পারবে.? না তার আগেই যা সর্বনাশ হওয়ার হয়ে যাবে??

যা দেখে দর্শকরা বলছেন যে নায়িকা চরিত্রটাকে একদম ফালতু করে দিল। কথাবার্তার মধ্যেও কেমন যেন একটা ন্যাকামো। বিরক্তি কর ব্যাপার। মাতাল অবস্থায় সব যখন মনে আছে তখন শুধু শুধু সিনক্রিয়েট করার কি দরকার ছিল বুঝতে পারেন না দর্শক। তাই এই চরিত্রটি নিয়ে প্রচুর সমালোচনা হয়। অপরদিকে গরিমা চরিত্রের প্রতি দর্শকদের মনের মধ্যে যেন একটা সিমপ্যাথি সব সময় রয়েছে। দর্শক যেন এই চরিত্রটাকে দেখে রেগেও উঠছেন না ঠিকঠাক।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,
“এই রোশনাই আজকের এপিসোড টা একদম ফালতু লাগলো বিশেষ করে রোশনাই এর ন্যাকা ন্যাকা কথা গুলো একদম বিরক্তিকর ছিল এক কথা বার বার বলে ন্যাকা কান্না করেই যাচ্ছিল কথায় আছে না জাতে মাতাল তালে ঠিক সেইরকম

আরও পড়ুন : ‘সব নায়িকারা এত মহান হয় কি করে?’আহত জয়কেই সেবা করতে তার বৌদিদি দীপা! অনুরাগের ছোঁয়া দেখে বলছেন দর্শক!

হয়েছে, মাতাল অবস্থায় সব কিছু যখন মনে আছেই তাইলে সবার সামনে এইগুলো বলার কি দরকার ছিল হুদাই সবার মনে সন্দেহ তৈরি করতেছিলো, রোশনাই চরিত্র টা দিন দিন বিরক্তকর করে ফেলতেছে সেই সব সময় ন্যাকা ভাবে কথা বলা আমি তো আসতে চাই নাই আমাকে কেন আপনি জোর করে নিয়ে আসলেন একদম বিরক্তিকর! এমন চলতে থাকলে টিআরপি আরো কমে যাবে এইগুলো মানুষ গিলবে না রোশনাই কে আরো স্ট্রোং করা হোক এটাই চাই”

Related Articles