বাংলা সিরিয়াল

আর কতদিন বিয়ের মিথ্যে লুকিয়ে রাখবে আরণ্যক! রোশনাইয়ের প্রতি আরণ্যকের Concern দেখে চিন্তিত গরিমা!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক রোশনাই তে দেখা যায় যে,রাজেশ কুমারের সাথে বেনারস চলে যাচ্ছিল রোশনাই, পরিবারের কাউকে কোন‌ও কিছু না জানিয়ে,
কিন্তু মাঝ রাস্তায় তার ছোটুর সাথে দেখা হয় এবং তারপর আরন্যক আসে আর কোনভাবেই আরণ্যক পুলিশের সাহায্যে রোশনাইকে আটকায়, সে কোনভাবেই রোশনাইকে রাজেশ কুমারের সাথে যেতে দেয় না।

অন্যদিকে জোর করে ছোট আর আরণ্যক মিলে রোশনাইকে বাড়ি ফিরিয়ে নিয়ে আসে আর বাড়ির সকলে রোশনাইয়ের জিনিসপত্র না দেখে চিন্তায় পড়ে যায়।

আরও পড়ুন : প্রতীক্ষা বেচারিকে একাই ভিলেন বানিয়ে দেওয়া হলো!-কার কাছে ক‌ই মনের কথার হ্যাপি এন্ডিং দেখে বলছেন দর্শক!

রোশনাই এর গায়েব হওয়ার পেছনে যাতে আরণ্যকের ঘাড়ে দোষ না পড়ে তাই বাড়ির সকলে মিলে থানায় নিখোঁজের ডায়েরি করবে বলে সিদ্ধান্ত নেয়।
গরিমা সহ বাড়ির কিছুজন থানার উদ্দেশ্যে রওনা দিতে যাবে তখনই সেখানে ছোটু আসে। তাকে রোশনাইয়ের সম্পর্কে প্রশ্ন করা হলে সে বলে ওঠে রোশনাই তার সাথেই ছিলো।

এরপল রোশনাই আর আরণ্যককে এক সাথে ফিরতে দেখে চমকে যায় বাড়ির সকলে বিশেষ করে গরিমা‌ও চমকে যায়। ঠাম্মি রোশনাই কে তার সাথে নিয়ে যাওয়ার কারণ জিজ্ঞেস করলে ছোটকা পরিস্থিতি সামাল দিতে বলে, বইয়ের delivery দেওয়ার অনেক অর্ডার ছিলো সেইগুলো সামাল দিতে পারছিল না বলে রোশনাই এর থেকে সাহায্যের জন্য তাকে নিয়ে যায় এবং পথে আরণ্যকের সাথেই দেখা হয় তাদের।

ওদিকে রোশনাই কে ব্যাগপত্র নিয়ে যাওয়ার কথা জিজ্ঞেস করে গরিমা, আরণ্যক তখন মিথ্যে বলে মনে , গরিমার বাড়ির উদ্দেশ্যেই রওনা দিয়েছিলো রোশনাই,
কিন্তু আরণ্যক আর ছোটকার কথা গুলোকে বাড়ির সকলের সামনে মিথ্যে বলে রোশনাই বলে দেয়,সে বেনারসে ফিরে যাচ্ছিলো, কিন্তু তাকে জোর করে ফিরিয়ে এনেছে স্যারজি।

আরও পড়ুন : আমি মনে করি গীতার মা যা বলেছে সব বাস্তবিক! শুনতে খারাপ হলেও বাস্তবিক কথা বলেছেন গীতার মা!

এরপর গরিমা আরণ্যককে প্রশ্ন করে আর আরণ্যক গরিমাকে বোঝাতে থাকে, কিন্তু গরিমা বুঝতে পারে না, রোশনাইয়ের বর থাকা সত্ত্বেও কেন এত চাপ নিচ্ছে আরন্যক। দর্শক ভাবছেন বেশিদিন হয়তো এইভাবে আরণ্যক মিথ্যে বলতে পারবে না, কারণ রোশনাইয়ের প্রতি তার এই অতিরিক্ত concern দেখে আতঙ্কিত হয়ে উঠছে গরিমা।

Related Articles