বাংলা সিরিয়াল

বাপরে, এক্কেবারে টা’ন’টা’ন এপিসোড হলো রোশনাই এর!!প্রত্যেকটা মিনিটে ছিল ধুম ধারাক্কা High Voltage Drama!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো রোশনাই। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে রাজেশ কুমার জোর করে রোশনাই কে তুলে নিয়ে যায় এবং রোশনাই কে জোরপূর্বক বিয়ে করবে বলে ঠিক করে। এ

রপর তাদের বিয়ে যখন সম্পূর্ণ ঠিকঠাক হয়ে যায়, তখন বিয়ের রাতে বধূ বেশে রোশনাই পালিয়ে যায়, এরপর রোশনাইকে সেভ করে আরণ্যক, কিন্তু রোশনাই কে সেভ করতে গিয়ে আরণ্যক নিজেই ফেঁসে যায়, বাধ্য হয়ে আরণ্যক কে বিয়ে করতে হয় রোশনাইকে। এই রোশনাই এরপর আরণ্যকের থেকে আলাদা হয়ে যায় আর তাদের পথ হয়ে যায় ভিন্ন। ঠিক এই সময় আসল তথ্য জানতে পারে আরণ্যক, আরণ্যক জানতে পারে যে রোশনাইয়ের বাবা কে ?

আরও পড়ুন : ব্লুজ ১০০% গাঁজা খেয়ে জগদ্ধাত্রীর গল্প লেখে, বারবার এটা দেখাতে চায় জগদ্ধাত্রী একটা characterlessমেয়ে

গুরুজি হলো রোশনাইয়ের বাবা। তিনি সুদক্ষিনাকে বিয়ে করেছিলেন শুধুমাত্র তাকে ভোগ করার জন্য, বিয়ের ছলনা করে তাকে ভোগ করেন তিনি, এরপর সুদক্ষিণাকে ও তাদের বিয়েকে তিনি অস্বীকার করে, মৃত্যুর আগে রোশনাইয়ের মা সমস্ত সত্যি কথা একটি চিঠিতে লিখে রাখেন আর সেই চিঠি যখন আরণ্যক পরে,তখন সে সমস্ত সত্যি জানতে পারে এবং

রোশনাইকে সে নিজের কাছে নিয়ে রাখতে চায়,এরপর রোশনাইকে সাথে করে কলকাতায় নিয়ে যায় আরণ্যক। এখানে রোশনাইয়ের পরিচয় হয় সে একজন কাজের লোক, বাড়ির সমস্ত কাজ করার বিনিময়ে সে খেতে পায়। সে ঠিক করে এই পরিবারের সমস্ত কাজ করে সে নিজের স্বপ্ন পূরণ করবে তবে পরিবারের পুজোর দিন হুট করে মিনি তার বিয়ের কাপড় বার করে আনে সবার সামনে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন রোশনাই দেখে লিখেছেন যে,“বাপরে, এক্কেবারে টা’ন’টা’ন এপিসোড হলো রোশনাই এর!!প্রত্যেকটা মিনিটে ছিল ধুম ধারাক্কা High Voltage Drama যেটার কারণে চোখ সরানো যাচ্ছিল না রোশনাই এর আজকের পর্ব থেকে!! রোশনাই এর ব্যাগে লাল বিয়ের শাড়ি দেখে হতভাগ আরণ্যক এর বাড়ির সকলে!! রোশনাই কে ইতিমধ্যেই জেরা করতে শুরু করে দেয় গরিমা সহ চ্যাটার্জী বাড়ির সকল সদস্য!! অবশেষে!!

অবশেষে রোশনাই এর ব্যাগ থেকে সিঁদুর কৌটো বার করে আনে গরিমা যেটা দেখে চমকে যায় বাড়ির উপস্থিতি সকলে!! ঘাবড়ে যায় আরন্যক আর রোশনাই!! একের পর এক প্রশ্নের জবাব দিতে না পারায় ঘামতে শুরু করে রোশনাই!!

আরও পড়ুন : জগদ্ধাত্রী সিরিয়ালে বুড়ো সমরেশকে নিয়ে দুই বুড়ি কৌশিকী আর দিব্যা টানাটানি করে, এমন মনে হয় কৌশিকী নায়িকা সমরেশ নায়ক আর দিব্যা 2nd লিড!

শেষমেষ সকলের প্রশ্নের চা”পে পড়ে নিজের মুখ খুলতে চায় রোশনাই !! রোশনাই যে সব টা বলে দেবে এটা ভাবতেই পারেনি স্বয়ং আরণ্যকও !!

তবে কি ঐ সিঁদুর আর বিয়ের শাড়ির আড়ালে থাকা সমস্ত সত্যি টা বলে দেবে রোশনাই?? বলে দেবে তার আর আরণ্যকের মণ্ডপে হওয়া সেই বিয়ের কথা!!
সেটা জানতে হলে অবশ্যই দেখতে হবে রোশনাই এর আজকের পর্ব Dont miss today’s episode”

Related Articles