বাংলা সিরিয়াল

জলসার এবারও উচিত্র রোশনাই এর দিকে নজর দেওয়া!এই সপ্তাহে ভালোই টিআরপি বাড়িয়েছে এমন হতে থাকলে খুব শীঘ্রই হয়তো ধুলোকণার মত চমক দিয়ে দিতে পারে!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো রোশনাই। এই ধারাবাহিকে দেখা যায় যে রাজেশের হাত থেকে বাঁচানোর জন্য রোশনাই কে এক প্রকার বাধ্য হয়েই বিয়ে করে আর আরণ্যক। রোশনাইয়ের নিরাপত্তার কথা ভেবে এরপর সে রোশনাই কে নিজের বাড়িতে নিয়ে চলে আসে।

কিন্তু বাড়ির মধ্যে থাকা প্রত্যেকটা মানুষ প্রত্যেকটা মুহূর্তে রোশনাইকে অপমান করতে শুরু করে। রোশনাই বাড়ি ছেড়ে চলে যেতে চাইলে
ছোটু আর আরণ্যক তাকে জোর করে বাড়ি ফিরিয়ে নিয়ে আসে।

আরও পড়ুন : এতবড় রেমাল গেলো কিছুদিন আগে তখন ফুলকি কই ছিলো?-ফুলকি ধারাবাহিক নিয়ে রীতিমতো সমালোচনা শুরু

এরপর ধারাবাহিকে দেখা যায় যে, রোশনাইকে সকলের সামনে অপমান করলেও আরণক চুপচাপ দাঁড়িয়ে থাকে। বারবার এই একই কাহিনীর রিপিট হতে থাকে। কাহিনীর মধ্যে কোন কিছুই নতুনত্ব দেখা যাচ্ছে না, এই নিয়ে রীতিমত বিরক্ত দর্শক।

দর্শকদের বক্তব্য এই যে, এই ধারাবাহিকটিতে রোশনাই ও আরণ্যকের মধ্যে টানা পোড়েন দেখাতে গিয়ে একই গল্প বারবার রিপিট করা হচ্ছে যেটা মোটেই দেখতে ভালো লাগছে না।‌ চ্যানেল কর্তৃপক্ষের এই ধারাবাহিকটির প্রতি নজর দেওয়া উচিত বলেই মনে করছেন দর্শক।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“জলসার এবারও উচিত্র রোশনাই এর দিকে নজর দেওয়া । এই সপ্তাহে ভালোই টিআরপি বাড়িয়েছে

আরও পড়ুন : গীতা এলএলবিতে এরা যেভাবে একবার ক্যামেরা মুখের কাছে, আরেকবার ক্যামেরা দূরে নিয়ে যায়, এইভাবে ভিডিও করতে ক্যামেরা ম্যানকে কি পরিমান নাচতে হয়, সেটা একটু দেখার ইচ্ছা ছিলো!

এমন হতে থাকলে খুব শীঘ্রই হয়তো ধুলোকণার মত চমক দিয়ে দিতে পারে কারণ মিঠাই এর বিপরীতে ধূলকণাও প্রথমে ডিজাস্টার টিআরপি দিত । কিন্তু পরবর্তীতে হঠাৎ করেই তা বেড়ে যায় এবং মিঠাইকে স্লট হারা করে । সেম প্রোডাকশন গুলোর আবারো এই লড়াইয়ে হয়তো পুরনো ইতিহাস আবারো রিপিট হতে পারে”

Related Articles