বাংলা সিরিয়াল

আরণ্যক আজকাল সামান্য ব্যাপারে গরীমার সাথে রিয়েক্ট করছে সত্যি খুবই দৃষ্টিকটু লাগছে!-রোশনাই নিয়ে বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো রোশনাই। এই ধারাবাহিকে দেখা যায় যে,রোশনাইয়ের মা মারা যাওয়ার পর তার সম্বল বলতে আর কেউ থাকে না, তখন রাজেশ কুমার তাকে কিডন্যাপ করে বিয়ে করতে যায়, এই সময় রাজেশ কে ঘোল খাইয়ে বিয়ের মন্ডপ থেকে পালিয়ে যায় রোশনাই।

পথে আরণ্যকের সাথে তার দেখা হয়,এরপর আরণ্যকের সাথে বিয়ে হয় রোশনাইয়ের , বলা চলে তার গ্রামের লোক জোর করে এই বিয়ে দেয়। রোশনাই বলে এই বিয়ে দেওয়ার পর রোশনাই নিজের পথে চলে যাবে আর আরণ্যক নিজের পথে চলে যাবে।

কিন্তু এরপর ধারাবাহিকে দেখা যায় যে, ট্রেনে উঠে রোশনাইয়ের মায়ের লেখা চিঠি পড়ে আরণ্যক জানতে পারে যে, সুদক্ষিণার বলা শেষ কথা, সুদক্ষিণার আদেশ এবং রোশনাইয়ের বাবার নাম, মুহূর্তেই নিজের সিদ্ধান্ত চেঞ্জ করে রোশনাইকে ফিরিয়ে নিয়ে এসে কলকাতার বাড়িতে ওঠে আরণ‌্যক। এরপর বিভিন্ন সময় দেখা যায় যে, আরণ্যকের বিহেভিয়ারে বিভিন্ন রকমের চেঞ্জ আসতে থাকে।

আরও পড়ুন : মা চরিত্রে “মোহনা” বেমানান !!কিন্তু আজ হয়ে গেল সেই রহস্য উন্মোচন!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“প্রতিটি এপিসোড জমজমাট হচ্ছে, গল্প এটা কেন হচ্ছে, ওটা কেন হচ্ছে বলে যতোই হা-হুতাশ করে যাব আমরা ততই দুঃখ পাব,মেনে নিতেই হবে এটাই হবে এ সিরিয়ালের ফালতু গল্প এখন অব্দি যা দেখিয়েছে যদি সেরকম ভাবেই দেখাতে থাকে। কে জানি পোস্ট করেছিল, একটা ইন্টারভিউতে নাকি শন বলেছিল ঝানাকের কপি নয় পুরোপুরি,গল্প চেঞ্জ আছে,কিন্তু যারা ঝানাক দেখেছে তারা ত বলছে সেইমই হচ্ছে”

ঐ দর্শক আরো লিখেছেন যে,“গরীমা বলল আজকে বিয়ের পর চায় না রোশনাইকে ওর শশুর বাড়িতে, (যদিও ওর শশুর বাড়ি তাসের ঘরের মতো কবেই ভেঙে গেছে ওর অজান্তেই ),কিন্তু আরণ্যক একরকম জোর করেই গরীমার মুখে কথাটা বসিয়ে দিতে চেয়েছিল যে ও বিয়েতে দেখতে চায় না রোশনাইকে, তার একটা কারণ রোশনাই হতে পারে আমার মনে হলো

আরণ্যক ভাবতেছে রোশনাই কষ্ট পাবে,যেরকম মেয়েই পাবেই কষ্ট আর নয় স্যার জি বলে কিচ্ছু একটা ন্যাকামি করবেই,নাম্বার ত আরণ্যক গতকালকে দিয়েছিল তাও কেমন ঠ্যাডা মেয়ে নাম্বারটা দেয়নি,এমন হাবভাব যেন,”আপনি এনেছেন,আপনি জানেন,আমাকে কেউ একটু বেশি বলতে এলে বা সামান্য কিচ্ছু ফেঁসে গেলে সত্যিটা বলে দিব”
আরণ্যক আজকাল সামান্য ব্যাপারে গরীমার সাথে রিয়েক্ট করছে সত্যি খুবই দৃষ্টিকটু লাগছে”

অন্যদিকে আরণ্যকের মত একটি চরিত্রের জন্য জনপ্রিয় অভিনেতা শন ব্যানার্জীকে ট্রোলিং করার প্রতিবাদ করে ঐ দর্শক আরো বলেছেন যে,“বিঃদ্রঃ আমি আগেও বলেছি আরণ্যক কে? শনের করা একটা চরিত্র মাত্র, পৃথিবীতে অসংখ্য অভিনেতারা রয়েছেন যাদের অসংখ্য মুভি,সিরিয়াল জঘন্য পর্যায়ের,হ্যাঁ এরকমটা হয়ে থাকে,কিন্তু তারা তাদের চরিত্রটা

যেমন ঠিক সেরকম ভাবেই ফুটিয়ে তুলেন,এটাও কম কিসের? একজন অভিনেতার সবচেয়ে বড়গুণ এটা,ঠিক একইভাবে শন,সিরিজের কথা বাদ দিলাম বাকি তিনটা চরিত্র ত দেখেছেন শনের সিরিয়ালের? ফিদা হয়ে যেতাম,এখানেও সে আরণ্যক চরিত্রটা গল্প অনুযায়ী প্লে করতেছে মাত্র আর কিচ্ছু না।

আরও পড়ুন : গ্রাম্যলুকে তাকে ভালো লাগবে না!সকল দ্বিধা ভেঙে সুন্দর একটি লুক নিয়ে পার্বতীর চরিত্রে হাজির রুকমা রায়!

আর রোশনাই মানে আনুষ্কা,সেও আমার পছন্দেরই একজন, দারুণ অভিনয়, সেটা গাঁটছড়া যারা দেখেছেন নিয়মিত তারা বলতে পারবেন,এখানেও সে দুর্দান্ত অভিনয় করছে,আমি ত প্রথম কয়দিন ভেবেছিলাম বনি থেকে বেরই হতে পারে নি,এখন দেখে ভাবি ও যে বনি ছিল বুঝার কোনো উপায়ই নেই এমন ভাবে রোশন চরিত্রে প্রবেশ করেছে।
আমি যেটা দেখি যা মনে হয় সেটারই রিভিউ দিই,ফ্যান হেটার্স যার ভাল লাগেনা রাসেল ভাইপারের সামনে গিয়ে বসে থাকো”

Related Articles