বাংলা সিরিয়াল

‘ধুলোকণার লিপস্টিক বিয়ের পর আরণ্যক ভিডিও কলে বিয়ে করে!’-রোশনাই নিয়ে বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক রোশনাই। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে রাজেশ কুমারের হাত থেকে ‌ রোশনাই কে সেভ করতে চেয়েছিল আরণ্যক আর এই কাজটা করতে গিয়ে সে নিজেই ফেঁসে যায়। তার গ্রামের লোক রোশনাই ও আরণ্যকের জোর করে বিয়ে দিয়ে দেয় এই বিয়ের পরে রোশনাই ভাবে,সে তার মতো অন্যদিকে চলে যাবে কিন্তু আরণ্যক তাকে আটকায় এবং জোর করে কলকাতায় নিয়ে আসে।

আরও পড়ুন : পেখম শুধু কাঁদতেই ওস্তাদ আর বঁধুয়া বধূ নির্যাতন কীভাবে করতে হয় শেখাচ্ছে!

কলকাতায় রোশনাই কে নিয়ে আসার পর পদে পদে আরণ্যক রোশনাই কে অপমান করে,কথা শোনায়। এমনকি আরণ্যকের বাড়ির লোকেরাও পদে পদে অপমান করতে থাকে রোশনাইকে।

এই সমস্ত অপমান সহ্য করতে না পেরে একটা সময় গিয়ে রোশনাই মদের ঘোরে আরণ্যককে কথা শোনায়। এরপর রোশনাই যে সব কথা শোনায় তা নিয়ে চূড়ান্ত অশান্তি হয়,গরিমা খুব দুঃখ পায় ও আরণ্যকের সাথে একটা ঝামেলা হয়।

অন্য দিকে আরণ্যক‌ও কথা বোঝাতে বোঝাতে গরিমাকে একটা পর্যায়ে তার আর রোশনাইয়ের বিয়ের কথাটা বলে ফেলতেই যাচ্ছিলো, তখনই রোশনাই এসে পরিস্থিতিটাকে ম্যানেজ করে এবং সে বলে আরণ্যকের উচিত হয়নি তাকে এখানে নিয়ে আসা তাকে জোর করে নিয়ে আসার জন্য এই সমস্ত পরিস্থিতি তৈরি হয়েছে। অন্যদিকে শোনা যাচ্ছে যে খুব শীঘ্রই গরিমার সাথে ভিডিও কলে বিয়ে হবে আর আরন্যকের আর সকলেই নাকি এই বিয়েটাকে হাসিমুখে মেনে নেবে।

আরও পড়ুন : শর্ণিতা-অলংকারের ট্র্যাক থেকে শুরু করে ডায়লগ পর্যন্ত কপি পেষ্ট!ব্লুজ কি ডায়লগ খুঁজে পায় না?যোগমায়া না বরণ ২ দেখছি বুঝতে পারছি না বলছেন দর্শক

অনেকে আবার সমালোচনা করে বলছেন লীনা গঙ্গোপাধ্যায়ের ধারাবাহিক বলে কথা ইউনিক জিনিস তো হবেই।সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“আরণ্যক চরিত্রের দফারফা কি পরিমানে হয় দেখো তোমরা ধূলোকণাতে লিপস্টিক পড়িয়ে বিয়ে হয়েছিল রোশনাই তে হবে ভিডিও কলে বিয়ে”

Related Articles