বাংলা সিরিয়াল

গ্রাম্যলুকে তাকে ভালো লাগবে না!সকল দ্বিধা ভেঙে সুন্দর একটি লুক নিয়ে পার্বতীর চরিত্রে হাজির রুকমা রায়!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক তুমি আশে পাশে থাকলে। এই ধারাবাহিকে দেখা যায় যে, পারো আর পার্বতী চরিত্র অভিনয় করতেন অঙ্গনা রায় এরপর পারো প্লাস্টিক সার্জারি করে মুখ বদল করে বেঁচে ফিরে আসে তাই তার মুখ বদল হয়, অন্যদিকে পার্বতী চরিত্রে যিনি অভিনয় করতেন তিনি শারীরিক অসুস্থতাবশত অভিনয় করা ছেড়ে দিলে সেই চরিত্রে মুখ বদল করে আসেন রুকমা রায়।

অনেকই ভেবেছিলেন যে,রুকমাকে গ্রামের মেয়ের চরিত্রে বা লুকে ভালো লাগবে না, কিন্তু রুকমার অভিনয় দেখে সকলেই মুগ্ধ হয়ে যান।

আরও পড়ুন : কখনো বেদুইন কখনো সাংবাদিক আবার কখনো মা দুর্গা প্রতিটা চরিত্র পল্লবীর কস্টিউম লুক‌ও তার অনবদ্য অভিনয় পুরো মন ছুয়ে যাই!

আসলে কিরণমালা ধারাবাহিকে অভিনেত্রী রাজকন্যার চরিত্রে অভিনয় করেছিলেন, এরপর কুন্দ ফুলের মালা ধারাবাহিকে বড়লোকের মেয়ে চরিত্রে অভিনয় করেন, দেশের মাটিতেও বড়লোকের অহংকারী মেয়ের চরিত্রে অভিনয় করেন,

লালকুঠিতে ও তাই, সাম্প্রতিক কালের শেষ হওয়া রূপ সাগরে মনের মানুষ ধারাবাহিকেও মধ্যবিত্ত পরিবারের শহুরে মেয়ের চরিত্রে অভিনয় করেন। তাই কেউ ভাবতেই পারেনি গ্রাম্য চরিত্র তাকে মানাতে পারে। কিন্তু তাকে খুব সুন্দর ভাবে ম্যাচ করে গেছে এই চরিত্রটাতে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“গ্রামের মেয়ের লুকে তাকে ভালো লাগবে না ,, স্মার্ট লুকেই বেশি ভালো লাগে,,সকল দ্বিধা ভেঙে সুন্দর একটি লুক নিয়ে পার্বতীর চরিত্রে হাজির রুকমা রায়! অভিনয় টা পুরোটা দেখলে বোঝতে

আরও পড়ুন : পার্বতী একটি ন্যাকা চরিত্র হলেও রুকমার অভিনয় এখনো সেরকম ন্যাকামি ছিল না!-তুমি আশেপাশে থাকলে দেখে বলছেন দর্শক

পারবেন সে কয়েকটা এপিসোড দেখেই অঙ্গনার পার্বতী চরিত্রের কথার ধাচ কিছুটা আত্মস্থ করেছে যা অন্যদের দ্বারা সম্ভব না,তার মিনিক্রি প্রতিভার জন্যই এটা সম্ভব হয়েছে। অভিনয় বরাবরের মতোই সূক্ষ্ম রুকমাদির এই চরিত্রে!আজ থেকে পার্বতীর ভূমিকায় জনপ্রিয় অভিনেত্রী রুকমা রায়”

Related Articles