বাংলা সিরিয়াল

আবার পুলিশের ফাঁদে পড়ার ভয়ে রূপ! ময়ূরীকে সঙ্গে নিয়ে মেঘের বিরুদ্ধে আড়ালে চক্রান্ত করছে সে

জি বাংলার সকল ধারাবাহিক গুলির মধ্যে বেশ জনপ্রিয় “ইচ্ছে পুতুল” নামের ধারাবাহিক। টিআরপি তালিকাতে খুব ভালো ফল না করলেও, এই ধারাবাহিকের প্রতি যে মানুষের ভালবাসা কতটা সেটা বোঝাই যায় সোশ্যাল মিডিয়া ফলো করলে। এই ধারাবাহিকে মূল চরিত্র অর্থাৎ মেঘের চরিত্রে অভিনয় করছেন তিতিক্ষা দাস। নীলের চরিত্রে মৈনাক ব্যানার্জি আর ময়ূরীর চরিত্রে শ্বেতা মিশ্র। ধারাবাহিকের প্রত্যেক কলা কুশলী তাদের অভিনয় দক্ষতার মধ্য দিয়ে প্রত্যেকটি চরিত্রকে খুব যত্ন করে ফুটিয়ে তুলেছেন।

আরও পড়ুন : অনুরাগের ফ্যান ছিলাম বলে আজ নিজেই নিজেকে থাপ্পর মারতে ইচ্ছা হয়!-এক সময়কার অনুরাগের ফ্যানরা আজ অনুরাগ হেটার!

জেল থেকে বেরোনোর পর নিজেকে শুধরে নেওয়ার ভান করছে রূপ। কিন্তু সে মেঘের ক্ষতি করার জন্য উঠে পড়ে লেগেছে। ধারাবাহিকে এখন দেখা যাচ্ছে, নীলদের পাড়ায় দুর্গাপূজার অনুষ্ঠানে গান গাইতে এসেছে মেঘ। কিছুক্ষণ পর সেখানে গান গাইতে আসে জিষ্ণু। দুজনের ডুয়েট গানে মুগ্ধ হয়ে যায় সকলে। গান শেষ হয়ে যাবার পর মেঘ নীলের অনুরোধে, তার শ্বশুরবাড়িতে ঠাম্মির কাছে যায়।

ঠাম্মি তাকে বারবার অনুরোধ করে ফিরে আসার জন্য। যদিও মেঘ ফিরে আসতে চায়না। অথচ বাড়ি এসে মেঘ মুখ গুজে কাঁদতে শুরু করে। কিন্তু ঠাম্মির মনে এসে দুঃখ দিতে চাইনি। ঠাম্মির অনুরোধ করা কথাগুলো বারবার মনে পড়তে থাকে মেঘের। এদিকে ময়ূরী ব্যস্ত মেঘে শায়েস্তা করার কাজে। যদিও গান গাওয়ার দিক থেকে কোন অসুবিধা সৃষ্টি করতে পারেনি ময়ূরী।

আরও পড়ুন : ডিভোর্সের বদলে ফুলশয্যা! টিভির আগেই ফাঁস পর্ণা সৃজনের রোমান্টিক মুহূর্ত

এবার ময়ূরী রূপকে ডাকে। বলে, “খুব তো বড় বড় কথা বললে, মেঘ আর জিষ্ণুকে গান গাইতে দেবে না। এমন প্রবলেম ক্রিয়েট করবে, স্টেজ থেকে নামিয়ে দেবে। কিছুই তো হল না। মেঘ আর জিষ্ণু ভালো করে গান গেয়ে চলে গেল তুমি কি করলে?” এদিকে রূপ বলে, “আমি একটা রিস্ক নিয়েছিলাম মেঘকে ভয় দেখানোর। ঠিক আন্দাজ করে মেঘ আমাকে থানা অবধি নিয়ে গেছে। আমি সিদ্ধান্ত নিয়েছি আর কোনো রিস্ক নেব না। এখন আমি ধরা পড়লে আমার জীবন শেষ হয়ে যাবে”।

Related Articles