বাংলা সিরিয়াল

রোহিত দু নৌকায় পা দেওয়া পাবলিক!শালিনীকেও ছাড়বে না আবার ফুলকির জন্য‌ও টান!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ফুলকি।এই ধারাবাহীকে দেখা যায় রোহিত একজন বক্সিং চ্যাম্পিয়ন কিন্তু সে অনেক বড় ষড়যন্ত্রের শিকার, যে বছর সে চ্যাম্পিয়ন হয়,সেই বছর‌ই তার ড্রাগ টেস্টের রেজাল্ট পজেটিভ আসে আর তাকে বক্সিং খেলা থেকে চিরদিনের মত ব্যান করা হয়,এইসময় তার প্রথম স্ত্রী শালিনী ও তাকে ছেড়ে চলে যায়, এরপর রোহিতের জীবনটা যেন অন্ধকারময় হয়ে ওঠে, সে হাসতে ভুলে যায়, সে বাঁচতে ভুলে যায়, এই সময় তার জীবনে আসে ফুলকি, যে রোহিতের জীবনটা আলোকময় করে তোলে।

ফুলকি একজন হাঁপানির রোগী হওয়া সত্ত্বেও সে বক্সিং চ্যাম্পিয়ন হতে চায় আর এই ফুলকিকে তার লক্ষ্যে পৌঁছে দিতে চায় রোহিত।

অন্যদিকে রোহিতের জীবনে যখন সবকিছু ঠিকঠাক যাচ্ছে, তখনই তার জীবনটাকে আবার ঘেঁটে দিতে সেখানে ফিরে আসে শালিনী! শালিনী রোহিত কে জানায়, সেসব কিছু ঠিক করে দেবে সে আবার রোহিতের জীবনে কাম ব্যাক করবে, কিন্তু তাকে ফুলকিকে ছাড়তে হবে, এইসব কথা শুনে শালিনীর থেকে এক বছরের সময় চেয়ে নেয় রোহিত। কারণ সে এই সময় ফুলকির হাতটা ছাড়তে চায় না, সে চায় ফুলকি তার লক্ষ্য অর্জন করুক, তারপর সে তাকে ছেড়ে দেবে। রোহিতের এইসব কাণ্ডকারখানা দেখে রোহিত চরিত্রের প্রতি ভক্তি শ্রদ্ধা উঠে যাচ্ছে দর্শকের।

আরও পড়ুন : দীপার সাথে অর্জুনকে মিলিয়ে দিয়ে সূর্যের সাথে মিশকার বিয়ে দিয়ে দিক!-তিতি বিরক্ত দর্শক বেঙ্গল টপার জুটির ভাঙ্গন চান!

একজন নায়ক যে একই সাথে তার প্রাক্তন স্ত্রী কেও বলতে পারছে না আবার তার বর্তমান স্ত্রী কেও তার পাশে দরকার মনে হচ্ছে- রোহিত চরিত্রের এই যে দ্বন্দ্ব এটা ঠিক মেনে নিতে পারছেন না দর্শক। তাই শুরু হচ্ছে হাসাহাসি, শুরু হচ্ছে ট্রোলিং। ‌

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“আমার তো মনে হয় রোহিত দুই নৌকায় পা দিয়ে চলতে চায়।শালীনিকে ভুলতে চায় না আবার ফুলকির জন‍্যও কি টান। কখন বকা দেয় আবার কেয়ার করে ফুলকিকে।”

Related Articles