বাংলা সিরিয়াল

স্টার জলসার স্পেশাল চাকরি শুধুমাত্র দেবের জন্য সব অশিক্ষিত নায়িকাদের শিক্ষিত করে তুলতে হবে!-রোহানের অভিনীত ক্যারেক্টার নিয়ে শুরু হল ট্রোল

স্টার জলসায় একটি জনপ্রিয় ধারাবাহিক ছিলো, ধারাবাহিক টির নাম ছিল কলের বউ, এই ধারাবাহিকের নায়কের চরিত্রে অভিনয় করতেন রোহান ভট্টাচার্য, ধারাবাহিকে দেখানো হতো পুঁটিকে পড়াশোনা শেখাতে হতো তাকে।

সম্প্রতি স্টার জলসায় জনপ্রিয় ধারাবাহিক তুমি আশে পাশে থাকলে। এই ধারাবাহিকে দেব চরিত্রে অভিনয় করছেন রোহান। দেখা যাচ্ছে দেবের দুটো বিয়ে। দেবের প্রথম স্ত্রী পার্বতী, দ্বিতীয় স্ত্রী পারো- দুজনেই যমজ বোন আর দেব দুজনকেই ভালোবাসে।

ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, পারো শিক্ষিকা স্মার্ট হলেও পার্বতী কিন্তু একেবারে অজপাড়াগেয়ে এবং মূর্খ। পার্বতী সবসময় পড়ালেখা শিখতে চায় আর তাকে পড়ালেখা শেখাচ্ছে তার বর দেব। এখানেই দর্শকদের প্রশ্ন, কেন বরকে শেখাতে হবে?

আরও পড়ুন : পাঁচ বন্ধু আজ প্রতিষ্ঠিত! শীর্ষার সংসার‌ও ভাঙ্গেনি! শেষ হয়ে গেল কার কাছে ক‌ই মনের কথা!

টিউটর রাখলেই তো হয়! একজন দুটো ধারাবাহিকের ছবি পাশাপাশি রেখে এবং দুটো জায়গাতে রোহানের শিক্ষকতা করার বিষয়টি পরিষ্কার বুঝিয়ে দিয়ে বলেছেন যে, এই অভিনেতাকে সব সময় অশিক্ষিত বউদের শিক্ষিত করে তুলতে হয়!

সোশ্যাল মিডিয়ায় একজন দর্শক এই বিষয়টিকে নিয়ে সমালোচনা করে লিখেছেন যে, “দেবের ভাগ‍্যটাই খারাপ ওর কপালেই সবসময় অশিক্ষিত বৌ জুটে আর দেবকেই তাদের নিয়ে পড়াতে বসাতে হয় এমনকি পড়িয়ে পড়িয়ে শিক্ষিত ও বানাতে হয়। স্টার জলসার স্পেশাল চাকরি শুধুমাত্র দেবের জন্য সব অশিক্ষিত নায়িকাদের শিক্ষিত করে তুলতে হবে”

Related Articles