বাংলা সিরিয়াল

সপ্তাহে একদিন হবে!তাও রাতের স্লট বা প্রাইম স্লট দেওয়া গেল না!এমন গু গোবর মার্কা ডিসিশন জলার থেকেই আশা করা সম্ভব!

১৫ ই সেপ্টেম্বর থেকে স্টার জলসায় নতুন একটি গেম শো আসছে। এই গেম শো এর নাম,রবিবার সঙ্গে জলসা পরিবার। এই গেম শো তে দেখা যাচ্ছে স্টার জলসার সব পরিবাররা একত্রিত হয়েছে এবং তারা নাচে গানে আড্ডায় হৈ-হুল্লোড়ে রীতিমতো মাতিয়ে রেখেছে মঞ্চকে। প্রোমোতে দেখা যাচ্ছে, এই অনুষ্ঠানের হোস্ট হিসেবে আছেন রোহান ভট্টাচার্য ও তৃণা সাহা।

এরপর দেখা যাচ্ছে যে গীতা এলএলবি গীতা ও কথা থেকে কথার মধ্যে ঝগড়া হচ্ছে। গীতা বলছে জলসাতে গীতার কথাই শোনা যাবে, অন্যদিকে কথা বলছে, কথা পরিবার কথা কম বলে কাজে বেশি বিশ্বাসী তারা কাজ করে দেখিয়ে দেবে। অন্যদিকে স্টার জলসার জনপ্রিয় আর‌ও দুটি পরিবার একে অন্যের সাথে লড়াই করছে।

আরও পড়ুন : সুধার ডিভোর্সের বিষয়টা অন্য কারোর মাধ্যমে রিভিল করালে এপিসোডগুলো আরও বেশি জমজমাট হতো জেনেও সুধার মাধ্যমেই সত্য প্রকাশ কেন!?

অনুরাগের ছোঁয়া ও শুভ বিবাহ পরিবারের মধ্যে লড়াই লেগেছে। বিষয়টা যে বেশ ইউনিক সে কথা বলাই বাহুল্য। কিন্তু দর্শকদের মধ্যে অনেকেই বলছেন এত সুন্দর একটা শো , যেটা এর আগে টেলিভিশন দুনিয়ায় কখনই হয়নি, উচিত ছিল সেটাকে একটা ঠিকঠাক টাইম স্লটে দেওয়া। ঠিক টাইম স্লটে দিলে এই গল্পটা দারুন টিআরপি পেত।

একজন নেটিজেন লিখেছেন,“এমন শো সাধারণত জলসায় কখনোই, মানে কখনোই হয়না, জি তেও হয়না! সেই হিসেবে সবার কিন্তু একটা অন্যরকম এক্সাইটমেন্ট থাকেই তার উপর জলসা পরিবার…কিন্তু এরপর আসে আমাদের মহান জলা, যে এমন শো বিকেলে দেয়! যদি প্রতিদিন হতো তাও মানা যেত! সপ্তাহে একদিন করে হবে, তারপরেও রাতের স্লট বা প্রাইম স্লট দেওয়া গেলনা!”

আরও পড়ুন : কানন দেবীর অনুপস্থিতিতে সুধার জীবনে হয়ে উঠবে অসহ্য!শুভ বিবাহে নতুন মোড়!

ঐ দর্শক আর‌ও লিখেছেন ,“রাতে বা প্রাইম স্লট এ দিলে অনায়াসেই ৭-৮+ তুলতই, এই টিআরপির টাকা তার ফ্যানেরা বা হেটাররা বসে বসে গিলে খাবেনা , তারাই পাবে!! মানে কি আর বলার, এমন গু গোবর মার্কা ডিসিশন জলার থেকেই আশা

করা সম্ভব!স্লট লিড সিরিয়াল শেষ করে দেওয়া, সিরিয়ালগুলো কে প্রাপ্য স্লট এ না দেওয়া , ফ্লপ দের ৭-৮ মাস বসিয়ে রাখা ,, এখন নন ফিকশন শো গুলোরো উল্টাপাল্টা স্লট!পুরাই গোবরমার্কা হেড জলার, এই কারণেই এখন জলা কে দেখতে ইচ্ছা করেনা! জলসার রিসেন্ট হেড জলসার সমস্ত ডিগনিটি, Charm , Rules সব শেষ করে দিচ্ছে, ধ্বংসের পথে নিয়ে যাচ্ছে!”

Related Articles