বাংলা সিরিয়াল

রোহন ভট্টাচার্য ওই কমেডি অভিনয়টাই ভালো পারে, তাই বার বার জলসাও ওকে ওরকম ক্লাউন সাজিয়ে হোস্টিং করায়,তাই বলে সবসময়?-জলসার নতুন প্রোমো দেখে বলছেন দর্শক

বিভিন্ন সময় চ্যানেলগুলোতে নানান ধরনের গেম শো আসে। ইটিভি বাংলার এক সময়কার রোজগেরে গিন্নি নামের শো যেমন ভীষণ জনপ্রিয় হয়ে উঠেছিল। তেমনি সময়ের সাথে সাথে কালার্স বাংলা জি বাংলা স্টার জলসার মত প্রথম সারির চ্যানেল গুলো রান্না থেকে শুরু করে খেলাধুলা নিয়ে নানান রকমের রিয়েলিটি শো নিয়ে হাজির হয়।

কখনো দেখা যায় গানের রিয়েলিটি শো, কখনো আবার দেখা যায় নাচের রিয়েলিটি শো, কখনো ছোটদের কোন খেলাধুলা মূলক রিয়েলিটি শো, কখনো আবার যে সকল তারকারা বাস্তবের জগতে জুটি বেঁধেছেন তাদেরকে খেলাধুলার মাধ্যমে ফিরিয়ে আনা হয় বিভিন্ন রিয়েলিটি শোতে। আবার জি বাংলা রয়েছে দাদাগিরির মতো রিয়েলিটি শো।

আরও পড়ুন : অভিনয় পারেন না শন?একই গল্প অথচ ঝনক পপুলার রোশনাই নয় কেন? সমালোচনায় ফেটে পড়ছেন দর্শক

তবে সম্প্রতি স্টার জলসা এক নতুন ধরনের রিয়ালিটি শো নিয়ে আসছে। আগমী ১৫ ই সেপ্টেম্বর থেকে স্টার জলসায় একটি নতুন গেম শো আসছে। এই গেম শো টির নাম ‘রবিবার সঙ্গে জলসা পরিবার’।

এই গেম শোতে দেখা যাচ্ছে যে, গীতা এল এল বি ভার্সেস কথা ধারাবাহিকের মধ্যে মজার খেলা চলবে আবার অনুরাগের ছোঁয়ার সাথে মজার খেলায় মাতবে স্টার জলসার অপর জনপ্রিয় শুভ বিবাহ পরিবার।

এই শো এর প্রোমোতে দেখা যাচ্ছে যে,গীতা বলছে তারাই জিতবে, তারাই করবে বাজিমাত। অন্যদিকে কথা বলছে, কথা পরিবার কথায় কম কাজে বেশি বিশ্বাসী। বোঝাই যাচ্ছে নাচে গানে হৈ হুল্লোড়ে মেতে উঠবে এই অনুষ্ঠান। অন্যদিকে এই অনুষ্ঠানের হোস্ট হিসেবে রয়েছে তৃনা সাহা এবং রোহন ভট্টাচার্য।

আরও পড়ুন : হিরোকে vanish করে দিয়ে ভিলেন নিয়ে নাচানাচি করা দাদার লেখনী নাকি বেস্ট? ক্যাপশন পড়ে হাসতে হাসতে শেষ!

স্টার জলসার রোহন অভিনীত ধারাবাহিক তুমি আশে পাশে থাকলে ফ্লপ হওয়ার পর তাকে এই শোতে ফিরিয়ে আনা হচ্ছে হোস্ট হিসেবে। বিষয়টা নিয়ে অনেকেই সমালোচনা করেছেন। একজন যেমন লিখেছেন যে,“রোহন ভট্টাচার্য ওই কমেডি অভিনয় টাই ভালো পারে, তাই বার বার জলসাও ওকে ওরকম ক্লাউন সাজিয়ে হোস্টিং করায়, তাই বলে সবসময় তার উপর তৃণা ঊফফ সেই!!”

Related Articles