বাংলা সিরিয়াল

আমার কাছে রানী রাসমণি মানে একমাত্র সোমা দে! রানী রাসমণির যে ছবি পাওয়া যায় একদম সেই দেখতে!অভিনয় ও দারুন করে ছিলেন শ্রী রামকৃষ্ণ সিরিয়ালে!

কিছু কিছু চরিত্র থাকে যে চরিত্রগুলো কোন একজন অভিনেতা বা অভিনেত্রী করবার পরে অন্য কেউ করলেও সেই লেভেলে বা উচ্চতায় সেই চরিত্রগুলো পৌঁছোতে পারে না। আবার কিছু কিছু চরিত্র এমন হয় যে, সেই চরিত্রগুলো দর্শকের মনের মনিকোঠায় চিরকাল রয়ে যায়।

ঠিক যেমন ভগবান শ্রীকৃষ্ণের চরিত্রে অনেকেই অভিনয় করেছেন এবং প্রত্যেকেই তাদের সেরাটুকু দিয়েছেন কিন্তু দর্শকদের মধ্যে ভগবান শ্রীকৃষ্ণের কথা মনে পড়লেই সব সময় সৌরভ রাজ জৈনের চেহারা চোখের সামনে ফুটে ওঠে। একই রকম ভাবে আমরা বলতে পারি রামকৃষ্ণ পরমহংস দেবের কথা মাথায় এলেই সবার আগে মাথায় আসে এরকম‌ই পছন্দের কিছু নাম।

আরও পড়ুন : মিঠিঝোড়া আর মনের কথা এখন এতো সুন্দর হচ্ছে সপ্তাহ ৫ দিন দেখে মন ভরছে না!-বলছেন দর্শক!

সাধক বামাক্ষ্যাপা বললে তো অরিন্দম গাঙ্গুলী ছাড়া আমরা কারোর নাম ভাবতেই পারি না, যদিও অরিন্দম গাঙ্গুলী ছাড়াও পরবর্তীতে বহু অভিনেতা নিজেদের দক্ষতায় এই চরিত্রগুলোকে জীবন্ত করেছেন তবুও কিছু কিছু চরিত্র কিছু কিছু মানুষের নামেই এবং কিছু কিছু মানুষের অভিনয় গুণেই জীবন্ত হয়ে ওঠে।

ঠিক তেমনি একটি চরিত্র রানী রাসমনির চরিত্র এই চরিত্রে আজ অবধি অনেকেই অভিনয় করেছেন তা সত্ত্বেও এই চরিত্রে একজন মানুষ আজও তার প্রতিভার এবং অভিনয় দক্ষতা নিদর্শন রাখেন। তিনি হলেন জনপ্রিয় অভিনেত্রী সোমা দে।

আজও তার প্রশংসায় পঞ্চমুখ হয়ে দর্শক লেখেন
,“আমার কাছে রানী রাসমণি মানে একমাত্র সোমা দে । রানী রাসমণির যে ছবি পাওয়া যায় একদম সেই দেখতে। অভিনয় ও দারুন করে ছিলেন শ্রী রামকৃষ্ণ সিরিয়ালে।”

Related Articles