বাংলা সিরিয়াল

প্রত্যেকের অভিনয় অসাধারণ ছিল আজকের পর্বে!-উড়ান ধারাবাহিকে পূজারিণীর বাবার মৃত্যু দেখে বলছেন দর্শক!

একটা পরিবারের মধ্যে যখন গৃহকর্তা মারা যায় তখন সেই পরিবারটা ছন্নছাড়া অবস্থা হয়ে যায়। ঠিক যেমনভাবে একটা বটগাছ শেষ হয়ে গেলে অনেকগুলো পাখি অসহায় হয়ে পড়ে ঠিক সেই রকম। বাস্তবে যে অসহায় পরিস্থিতি সম্মুখীন হতে হয় পিতৃহারা সন্তান-সন্ততিদের টেলিভিশন জগতে সেই বাস্তবকে তুলে ধরার চেষ্টা করা হয় বারংবার।

কিন্তু সবসময় কি সেটা সম্যক ভাবে তুলে ধরা সম্ভব হয়? কথাই বলে, আমাদের জীবন নিয়েই ধারাবাহিক কিন্তু ধারাবাহিক একটা নায়িকার জীবনে যে কষ্ট তার থেকে শত শতগুনে কষ্ট থাকে বাস্তবে নায়িকার জীবনে।

আরও পড়ুন : অনিশাই যখন সেবা করছে তখন শুধু শুধু রানীকে এনে কষ্ট দেওয়ার কোনো মানেই নেই!- তোমাদের রানী দেখে বলছেন দর্শক

কারণ ধারাবাহিকের নায়িকা কোন ভালো কাজ করলে তার প্রশংসা হয় কিন্তু বাস্তবে একজন মানুষ সমগ্র জীবন জুড়ে শুধু কষ্ট ভোগ করলেও সে খুব খারাপ‌ই থেকে যায় আর তার জীবনের সুখটাও দেখা যায় হয়তো অল্প সময়ের জন্য এসেছে, ধারাবাহিকের নায়িকাকে সবাই দেবী বললেও বাস্তবে ভালো কাজ করা মানুষকে সব সময় অপরাধী হতে হয়!

তাই রূপোলি পর্দার জগতের থেকে বাস্তব অনেক বেশি কঠিন। কিন্তু কখনো কখনো যখন দেখা যায় বাস্তবকে হুবহু ভাবে তুলে ধরা হয়েছে রুপালি পর্দায় তখন দর্শক প্রশংসা না করে পারেন না।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন উড়ান দেখে মুগ্ধ হয়ে গিয়েছেন, এই ধারাবাহিকে পূজারিণীর বাবার মৃত্যুর পর প্রত্যেকের অভিনয় যেন অভিনয় নয় বাস্তব। দর্শকলিখেছেন যে,“পুজারিনীর বাবার চলে যাওয়াতে পরিবারের সকলে ভেঙে পরে! প্রত্যেকের অভিনয় অসাধারণ ছিল আজকের পর্বে!

আরও পড়ুন : আমার কাছে রানী রাসমণি মানে একমাত্র সোমা দে! রানী রাসমণির যে ছবি পাওয়া যায় একদম সেই দেখতে!অভিনয় ও দারুন করে ছিলেন শ্রী রামকৃষ্ণ সিরিয়ালে!

নতুন অভিনেত্রী হিসেবে বেশ ভালো অভিনয় করেছে রত্নপ্রিয়া দাস মেয়ের ভূমিকায় আর অন্যান্য সেনগুপ্তও স্বামী হারাবার ভূমিকায় দুর্দান্ত অভিনয় করেছেন দিশা আর সপ্তর্ষিও খুব সুন্দর অভিনয় করেছে ছোট ছেলে মেয়েদের ভূমিকায়! দেখতে থাকুন উড়ান দেখার জন্য কিভাবে পূজারিণী তার পরিবারের ঢাল হয়ে দাঁড়ায় তার বাবার অবর্তমানে! তার জীবনে কি বাবার মতো একজন ছায়া আসবে তাদের আগলে রাখার মতো?
দেখতে থাকুন ” উড়ান ” । প্রতিদিন । 8:00 PM

শুধুমাত্র StarJalsha – য় !!”

 

Related Articles