বাংলা সিরিয়াল

“পূবের ময়না নিয়ে পোস্ট করতেই দেখি তেড়ে আসছে…”-জি বাংলার পুবের ময়না নিয়ে সমালোচনার উত্তরে বলছেন দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘পুবের ময়না’। এই ধারাবাহিকে দেখা যায় যে, ময়না বাংলাদেশের মেয়ে , তাকে সেখানকার একজন গুন্ডা রাজারাম ধরে নিয়ে গিয়েছিল বিয়ে করবে বলে সেই বিয়ের আসর থেকে সে পালিয়ে যায় এবং নদীতে ঝাঁপ দেয়, নদী থেকে তাকে উদ্ধার করে রোদ্দুর এবং রোদ্দুর তাকে নিজের বাড়িতে নিয়ে যায় রোদ্দুরের বাড়িতে বেশ কয়েকদিন কাটিয়ে দেয় ময়না।

এরপর রোদ্দুরের বাড়িতে থাকতে থাকতে ময়না ওই পরিবারের সকলের মন জয় করে নেয়, এরপর তার বাবা আসে এবং তাকে নিজের বাড়িতে নিয়ে যায় কিন্তু ওই পরিবারের সকলের রোদ্দুরের বিয়েতে আসবার জন্য তাকে ইনভাইট করে।

রোদ্দুরের বিয়েতে এরপর ময়না আসবে এবং তারপর কী কান্ড ঘটবে তা মোটামুটি সকলেই প্রোমো দেখে জেনে গিয়েছেন। বিয়ের মন্ডপ থেকে পালিয়ে যাবে রোদ্দুরের হবু বউ ‌গুঞ্জা,এরপর রোদ্দুর এবং তার পরিবারের মান রাখতে বড়মার সম্মান রাখতে বিয়ের পিঁড়িতে বসবে ময়না।

আরও পড়ুন : সকলেই যেন আবার নতুন ধারাবাহিকে ফেরে এটাই চাইবো!-আশেপাশের শেষ পর্ব দেখে বলছেন দর্শক!

তবে এই ধারাবাহিক নিয়ে শুরু থেকে দর্শকদের মধ্যে নানান রকম অভিযোগ রয়েছে।
অনেকেই বলছেন যে ধারাবাহিকের নায়িকা বাংলাদেশী, কিন্তু বাংলাদেশী নায়িকাদের উচ্চারণ এরকম হয় না। কেউ আবার বলেছেন নায়িকা হিসেবে এই ধারাবাহিকের নায়িকা কে মানাচ্ছে না।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“পূবের ময়না নিয়ে পোস্ট করতেই দেখি তেড়ে আসছে…নায়িকা ভালো না এটা সেটা দেখো ভাই,নায়িকার বয়স খুব বেশী না মনে হচ্ছে ১৫-১৬।

তোমার চেহারাটা একটু আয়নায় দেখো আর সাথে টোমাদের ডানীর ডুর্জয় এর পিকটাও দেখো…
৩৩+ এর বুইড়ার একটিং দেখলে…মন চায় রাসেল ভাইপারের সাথে রিলেশনশীপ স্ট্যাটাস দিতে
ফালতু এক্সপ্রেশন আর ওভার এক্টিং এর দোকান…
জলসা ফ্যান বলে..স্লট পাচ্ছে তাই কিছু বলছি না…

আরও পড়ুন : শুটিং বন্ধ!জগদ্ধাত্রীর banking episode নেই!তাই অল্প কয়েক মিনিট নতুন এপিসোড দেখিয়ে আগের এপিসোড গুলো black and white করে দেখাচ্ছে!

তা বলে আর কত দিন…এই স্লটে নতুন কিছু আসলে ফের দেখবো…আর পূবের ময়না যেহেতু বাংলাদেশ এর গল্প নিয়ে অবশ্যই দেখবো…আসছে পূবের ময়না…
সবাই দেখতে ভুলো না”

Related Articles