বাংলা সিরিয়াল

না আছে চেহেরা না কন্ঠ!-পুবের ময়না ধারাবাহিকে ঐশানীর অভিনয় নিয়ে রীতিমতো সমালোচনা সোশ্যাল মিডিয়ায়!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো পুবের ময়না। এই ধারাবাহিকে দেখা যায় যে ময়নাকে বাংলাদেশের একজন গুন্ডা মস্তান রীতিমতো পছন্দ করেছে এবং সে ময়নাকে বিয়ে করবে বলেও ঠিক করেছে, যে কারণে সে ময়না কে তুলে আনে

কিন্তু ময়না কিছুতেই এই বিয়ে করবে না তাই বিয়ের মন্ডপ থেকে সে পালিয়ে যায় এবং গঙ্গায় ঝাপ দেয় যখন সে নদীতে ঝাপ দেয় তখন নায়ক তাকে দেখতে পায়। এরপর হয়তো নায়ক তাকে উদ্ধার করবে এবং ধারাবাহিকের গল্প অনুযায়ী এই ময়নার সাথেই বিয়ে হবে ধারাবাহিকের নায়কের।
তবে ধারাবাহিকের প্রথম প্রোমো থেকেই ময়নার চরিত্রে অভিনয় করা ঐশানীর অভিনয় দেখে প্রচুর মানুষ সমালোচনা শুরু করেছেন।

আরও পড়ুন : দুজনকে একদমই পাশাপাশি মানাবে না!-নতুন ধারাবাহিকে নীল স্বীকৃতি জুটি শুনে বলছেন দর্শক!

পুবের ময়না ধারাবাহিকের ঐশানী বেশ ভালোই অভিনয় করেন এই বিষয়টি বোঝাতে একজন দর্শক দীর্ঘ পোস্ট করে লিখেছেন যে ,“অনেকেই বলছে নায়িকা অনেক ছোট। একদম মানাচ্ছে না।এক সাক্ষাৎকারে অভিনেতা গৌরব বলেছেন,”ঐশানী খুব মিষ্টি মেয়ে।

আমার থেকে বয়সেও অনেকটাই ছোট। যদিও শিল্পীর কোনও বয়স হয় না। তবে এই গল্পে আমাদের বয়সের ফারাক অনেকটা হলেও, আবেগ এখানে শেষ কথা। এইটুকু বয়সেও ও যেভাবে ডায়ালগ বুঝে অভিনয় করছে, তা সত্যিই মুগ্ধ করার মতোই। ”

গল্পের কিছুটা কাহিনী ব্যক্ত করে ওই দর্শক লিখেছেন যে,“এপার ওপার বাংলার গল্প নিয়ে শুরু হয়েছে এই ধারাবাহিক। লগ্নভ্রষ্টা ছেলের মান বাঁচাতে আশ্রিতা এক মেয়ের সঙ্গে ছেলের বিয়ে দিয়ে দেয় নায়কের মা।
আশ্রিতা মেয়েটি আসলে বাংলাদেশের বাসিন্দা।

মায়ের কথা ফেলতে না পেরে ময়নার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয় রোদ্দুর।”কমেন্ট বক্সে আরেকজন আবার লিখেছেন যে,“শ্রুতি দাস কেই মানাবে এই নায়কের সাথে।”

আরও পড়ুন : মনের কথা শেষ হলো! কিন্তু নায়িকা শিমুলের মা,বাপের বাড়ির পরিবার,দাদা ভাইদের কী হলো কিছুই জানা গেল না!

এই পোষ্টের কমেন্ট বক্সে একজন লিখেছেন যে,“না আছে চেহেরা না কন্ঠ কি। আর একটা কথা না বলে পারছি না। বাঙালীরা এই ভাবে কথা বলে?আমাদের আঞ্চলিক ভাষা গুলো এমন..?

কোন জেলার সঙে মিলছে বাংলাদেশের ভাষা যেটা এই নাটকে এই মেয়ের ভাষা দিয়ে ব্যবহার করা হয়েছে। কলকাতার লোক মানে নাটকীয় লোকরা সবসময় বাংলাদেশকে ছোট করে। যেখানে তাঁরা বাংলাদেশের সাহায্য ছাড়া চলতেই পারে না।”

Related Articles