বাংলা সিরিয়াল

এই জন্যই ময়নাকে খুব চেনা চেনা লাগে!মিঠাইয়ের আদৃতের সাথে বাংলা ছবিতে কাজ করেছে ময়না খ্যাত ঐশানী!

জি বাংলায় বর্তমানে পুবের ময়না ধারাবাহিকটি অনেকেই দেখছেন। কিন্তু এই ধারাবাহিকে অভিনয় করা অভিনেত্রী ঐশানী দে এর আগে একটি বড় ছবিতে কাজ করেছেন সে কথা অনেকেই হয়তো জানেন না। সেই ছবিতে দেখা গিয়েছিল যে, একটি প্রোডাকশন হাউসের ম্যানেজারের চরিত্রে অভিনয় করেছিলেন প্রয়াত অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা, তার চরিত্রের নাম

রিমি, অন্যদিকে তার বয়ফ্রেন্ড আদি একজন ধারাবাহিকের নির্মাতা যে সিরিয়ালের পরিচালক হতে চায়,এই চরিত্রে অভিনয় করেছিলেন জনপ্রিয় অভিনেতা আদৃত রয়। মাঝখানে তাদের সম্পর্ক ভেঙে গেলেও পরবর্তীকালে রিমি নিঃস্বার্থভাবে তার প্রেমিকের পাশে দাঁড়ায় আর তার মাঝখানে রিয়েলিটি শো এ অংশগ্রহণকারী মেয়ে বুঁচির গল্প দেখানো হয়।

আরও পড়ুন : মামা ভাগ্নে ছবিকে ফলো করছে জি বাংলার অমর সঙ্গী ধারাবাহিক! মামার জায়গায় এখানে রয়েছে রাজের মা!

জিয়ন কাঠির ঐন্দ্রিলা শর্মা এই ছবি সম্পর্কে একটি সাক্ষাৎকারে বলেছিলেন যে,“এটা বুঁচি নামের একটা বাচ্চা মেয়ের গল্প। সে দিদি নম্বর ওয়ান খেলতে চায়। যে বাড়িতে ভাড়া থাকে মেয়েটি সেখানে ফাস্ট্রেটেড এক হিরো থাকে।

তার লভ ইন্টারেন্ট এর চরিত্রে অভিনয় করছি আমি। আমার চরিত্রের নাম রিমি। এই হিরোর সঙ্গে রিমির সম্পর্কও খারাপ হয়ে গিয়েছিল। সেটা ঠিক করার চেষ্টা করবে ওই বাচ্চা মেয়েটি। এভাবেই এগোবে গল্প।”

আরও পড়ুন : অবশেষে দেবাদিদেবের মাথায় জল ঢালল্ পর্ণা সৃজন! এবার পর্নার স্মৃতি ফিরুক চাইছেন দর্শক!-নিম ফুলের মধু নিয়ে বলছেন দর্শক

সম্প্রতি একজন দর্শক সেই স্মৃতি উসকে দিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে বলেন যে, “পুবের ময়নার ময়না আমার কাছে কিছুটা স্পেশাল!কেন জানেন? কারণ ও আমাদের প্রিয় সিদ্ধার্থর নাইকা ছিলো।

আর ওই মুভিতে প্রিয় ঐন্দ্রিলা শর্মাও ছিলো
তাই মেয়েটাকে দেখলেই সেই সময়ের কথা মনে পড়ে যায়। খুব ভালো লাগে!”-অনেকেই আবার বলেছেন যে এই জন্যই ময়নাকে খুব চেনা চেনা লাগে।

Related Articles