বাংলা সিরিয়াল

প্রতিকের ৪ টা সিরিয়ালই জি বাংলা প্রোডাকশান হাওজের সিরিয়ালের কাছেই ঝাটার বাড়ি খেয়ে বিদায় নিয়েছে

জনপ্রিয় অভিনেতা প্রতীক সেনকে সকলেই স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক খোকাবাবু থেকে ভালোবাসেন। খোকাবাবু ধারাবাহিকে খোকা এবং তরীর রসায়ন যেমন দর্শকদের মনের মধ্যে ছাপ ফেলে গিয়েছিল,তারপর‌ও অনেক ধারাবাহিক

আছে যেখানে প্রতীক নায়কের চরিত্রে অভিনয় করেছেন ও দর্শকের মনের মধ্যে নিজের জায়গা পাকা করে নিতে পেরেছেন। ঠিক যেমন স্টার জলসার অপর জনপ্রিয় ধারাবাহিক মোহর।

এই ধারাবাহিকে দেখা যায় যে,মোহর ও শঙ্খের জুটি দর্শকদের মনে বেশ ছাপ ফেলে। কিন্তু তারপর প্রতীকের সাহেবের চিঠি ধারাবাহিকের গল্প ভালো হলেও এই ধারাবাহিক অল্প সময়ের মধ্যেই শেষ হয়ে যায়।

আরও পড়ুন : এত কিছুর পর রূপার ভিলেন হয়ে যাওয়াটাই স্বাভাবিক!-অনুরাগের ছোঁয়া দেখে বলছেন দর্শক!

তারপর স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক এক্কাদোক্কা সিরিয়ালে মাঝপথে নায়ক পরিবর্তন হলে প্রতীক আসেন। এই গল্পটা ও খুব একটা ভালো হিট করতে পারেনি। সম্প্রতি স্টার জলসায় নতুন ধারাবাহিক উড়ানে কাজ করছেন প্রতীক।

সোশ্যাল মিডিয়ায় একজন লিখেছেন যে,“প্রতিকের ৪ টা সিরিয়াল ই জি বাংলা প্রোডাকশান হাওজের সিরিয়ালের কাছেই ঝাটার বাড়ি খেয়ে বিদায় নিয়েছে ১. প্রতিকের মোহর ধারাবাহিক কে ঝাটার বাড়ি দিয়ে বিদায় করেছে জি প্রোডাকশন হাউজের মিঠাই।

২. প্রতিকের সাহেবের চিঠি সিরিয়াল কে ঝাটার বিদায় করেছে জি প্রোডাকশান হাওজের খেলনা বাড়ি। ৩. প্রতিকের এক্কা দুক্কা সিরিয়াল কে ঝাটার বাড়ি দিয়ে বিদায় করেছে জি প্রোডাকশন হাউজের খেলনা বাড়ি। ৪. বর্তমানে প্রতীকের উড়ান কে প্রতি সপ্তাহে ঝাটাচ্ছে জি প্রোডাকশান হাওজের নিম ফুলের মধু সিরিয়াল”

Related Articles