বাংলা সিরিয়াল

স্টার জলসার পঞ্চমীর চেয়ে অন্তত ফুলকির এডিটিং ভালো আছে!পঞ্চমী তো জলেও নামেনি আর চুলও ভেজেনি!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘ফুলকি’। এই ধারাবাহিকে দেখা যায় যে, রুদ্র যে নিজে ত্রানের সকল জিনিস নিজের কাছে লুকিয়ে রেখেছে সেটা জানতে পেরে যায় ফুলকি,এরপর সে সব লোকজন জোগাড় করে নিয়ে এসে রুদ্রর বাড়ির সামনে ধর্নায় বসে যায়। এই ধর্নাতে রুদ্রর স্ত্রী লাবু পর্যন্ত ঘর থেকে বেরিয়ে এসে ধর্নায় যোগ দেয়।

সম্প্রতি দেখা যাচ্ছে যে, একটা বিরাট বড় প্রাকৃতিক দুর্যোগ তৈরি হয়েছে, সেই দুর্যোগের মধ্যে রোহিত আর ফুলকির সাথে শালিনী ও গেছে নিজের ইমেজ ঠিক রাখতে। এরপর একটা সময় ফুলকি বুঝতে পারে যে, দুজনকে বাঁচাতে গেলে রোহিত নিজেই ভেসে যাবে সেই কারণে ফুলকি তার হাত ছাড়িয়ে চলে যায়।

আরও পড়ুন : ইমোশনাল সিনে স্বয়ম্ভু সবসময় সেরা-সমালোচনা নয়,স্বয়ম্ভু চরিত্রের এইবার হলো প্রশংসা!

ফুলকিকে বাঁচাতে গিয়ে রোহিত তখন শালিনীকে বলে এই গাছটা ধরে থাকো, আমি ফুলকিকে নিয়ে আসছি। এরপর রোহিত যখন ফুলকিকে নিয়ে চলে আসে,তখন দেখা যায়, শালিনী সেখানে নেই , অর্থাৎ জলের তোড়ে সে ভেসে গেছে। শালিনী ভেসে যাওয়ায় রোহিত কষ্ট পেয়ে ভেঙ্গে পড়ে ওদিকে ফুলকির‌ও এটা ভাবতে খারাপ লাগে।

তবে দর্শকদের মধ্যে অনেকেই জলের মধ্যে ফুলকি, রোহিত ও শালিনীর ভেসে ওঠা নিয়ে সমালোচনা করেন, অনেকেই বলেন যে, ফুলকির বিষয়টা ঠিক হজম হলো না, এডিটিং ভালো নয়।

আরও পড়ুন : তোমার সাথে সারা জীবন কাটাতে চাই বললো, আবার বলল থাকবেন পাশে? এটা কি রকম বাংলা বলা?

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন এই বিষয়টির প্রতিবাদ করে লিখেছেন যে,“স্টার জলসার পঞ্চমীর চেয়ে অন্তত ফুলকির এডিটিং ভালো আছে। পঞ্চমী তো জলেও নামেনি আর চুলও ভেজেনি। সেটাকে মানুষ হজম করতে পারলে এখানে সবার জ্বলছে। চ্যানেল হেটার ছাড়া আর কিছুইনা। যতসব যুক্তিহীন কথা বার্তা।”

Related Articles