বাংলা সিরিয়াল

দ্বিরাগমন ও রাণু পেলো লটারী করেও দেবী রূপে কাস্ট হননি বিজয়লক্ষী!চিনির দৌলতে কোনো দেবী রূপে কাস্ট করুক!চাইছেন দর্শক!

মহালয়া মানেই বাঙালির আবেগ, মহালয়া মানেই পুজোর আর অল্প কয়েকদিন বাকি। দেবীর আগমনী বার্তা এনে দেয় মহালয়া। তাই মহালয়া নিয়ে দর্শকের মনে নানান রকম নস্টালজিয়া কাজ করে আর সেটা স্বাভাবিক ও।

কারণ সারাটা বছর বাঙালি অপেক্ষা করে থাকে দেবীর আগমনের, তাই দেবীর আগমনের সেই সময় প্রত্যেকের জন্য ভীষণ বিশেষ হয়ে ওঠে। মহালয়ার সময় বীরেন্দ্রকৃষ্ণ ভদ্রের চন্ডীপাঠ আমরা যেমন শুনি তেমনি টিভিতে মহালয়া আমরা দেখি। বিভিন্ন চ্যানেলে ধারাবাহিকের বিভিন্ন নায়িকারা দুর্গার মুখ হিসেবে অভিনয় করেন।

আরও পড়ুন : অমর সঙ্গী ২:৩০ যাবে বলে ভালোই হাইপ উঠেছে!এবার জি টুক করে এটা অন্য স্লটে দিয়ে দেবে!এটাই জি এর স্টাটার্জি!

তবে কখনো কখনো এমন অনেক ক্ষেত্রে দেখা যায় যে, সারা বছর জুড়ে অভিনয় করার পরেও সেই ধারাবাহিকের নায়িকা মহালয়াতে কোন দেবী হিসেবে জায়গা পেলেন না, দর্শকরা সেই সকল অভিনেত্রীদের কেউ দেবী রূপে দেখতে চান, আবার চলতি ধারাবাহিক গুলোর মধ্যে এমন অনেক অভিনেত্রী আছে যাদের মুখ দেবী সুলভ, তাদের কেও দেবী রূপে দেখতে চান তারা। সম্প্রতি এই নিয়ে একজন দর্শক দীর্ঘ পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“জি বাংলার মতো স্টার জলসাতেও চলতি ধারাবাহিকের মুখ্য অভিনেত্রীদের কোনো না কোনো দেবীর চরিত্রে যে পাওয়া যাবেই, তার কোনো নিশ্চয়তা থাকে না । কিন্তু তবুও বিগত কয়েক বছর ধরে তারা বাচাই করা কয়েকজন মুখ্য অভিনেত্রীদের এমন সুযোগ দিচ্ছে।

আশা করা যায় এবছরেও তেমন টা হবে। যদি বাছাই পর্ব থেকে থাকে তবে আমি বিশেষভাবে চাইবো যেন এই ছয় জনকেই তারা কাস্টিং দেন যেকোনো দেবীর চরিত্রে। কারণ আমার মনে হয়, এই মুহূর্তে যে কটা ধারাবাহিক চলছে স্টার জলসা তে তার মধ্যে এই ছয় জনই সবচেয়ে দেবীসুলভ দেখতে এবং অভিনয়েও যথেষ্ট দখল আছে।”

আরও পড়ুন : ভালোবাসার মানুষ হয়ে গেলো বোন!কোন গোপনে মন ভেসেছে তে নতুন টুইস্ট!

ঐ দর্শক কাদেরকে মহালয় দেবী হিসেবে দেখতে চান তাদের একটি লিস্ট করে লিখেছেন যে, “তারা হলেন,
১)বিজয়লক্ষ্মী চ্যাটার্জী
২) ঋতব্রতা দে
৩) সোনামনি সাহা
৪) সুস্মিতা দে
৫) স্বস্তিকা ঘোষ
৬) রত্নাপ্রিয়া দাস

এখানে একটা জানার সেটা হলো বিজয়লক্ষ্মী চ্যাটার্জী জি বাংলা তে “দ্বিরাগমন” ও “রাণু পেলো লটারী” এই দুটো জনপ্রিয় ধারাবাহিকের মুখ্য ভূমিকায় থাকার পরেও কী কারণে কোনো বছরেই জি বাংলা তে তাকে দেবী রূপে পাইনি আমরা ??

কখনও ওকে দেবী রূপে মহালয়ার ভোরে দেখার সুযোগ হয়নি বলেই আরও বিশেষ করে চাই যেন বিজলক্ষ্মী কে স্টার জলসা এবার কোনো দেবী রূপে কাস্ট করে। ভীষন ভালো অভিনেত্রী তো বটেই তার সাথে খুব দেবীসুলভ মুখশ্রী বিজলক্ষ্মীর। আর ঋতব্রতা দে কে নিয়ে একটা খটকা তো থেকেই যায় যেহেতু ওর নতুন ধারাবাহিক এখনও টেলিকাস্টই হয়নি। জি বাংলা তে “অষ্টমী” চলাকালীন অনেক আশায় ছিলাম, তাতে জল পরেছে।

তাই এবার স্টার জলসার দৌলতে সে আশা আদেও পূরণ হয় কি না তার অপেক্ষায় আছি। এখন দেখা যাক অপেক্ষা আরও ২ মাসের..”- অনেকেই এই তালিকার সাথে একমত হয়ে জানিয়েছেন যে, বিজয়লক্ষী আর রোশনাই কে তারাও দুর্গার ভূমিকায় দেখতে চান।

 

Related Articles