বাংলা সিরিয়াল

কৃষ্ণামোহিনীর রিমেক আসুক বাংলাতেও! এরকম একটি অভিনব গল্পের প্রতীক্ষায় রুচিশীল দর্শক!

কালার্স বাংলায় একটি নতুন ধারাবাহিক এসেছে ধারাবাহিকের নাম কৃষ্ণা মোহিনী। ধারাবাহিকের প্রথমে দেখায় কৃষ্ণা এবং মোহন দুই ভাই বোন কিন্তু তাদের ভালবাসার বন্ধুত্ব এমন যে তা রাখির পরিভাষায় বদলে দেবে।

আসলে কৃষ্ণা সবসময় তার ভাই মোহনের জন্য লড়াই করে, কৃষ্ণা চাই মোহন তার সত্যি নিয়ে বেঁচে থাকুক আর মোহন চাই কৃষ্ণার জীবনে এমন কেউ আসুক যে ঠিক কৃষ্ণার মত হোক অর্থাৎ কৃষ্ণা যেমন তার পরিবারকে ভালোবাসে তেমনি সেও তার পরিবারকে ভালবাসুক, কৃষ্ণা যেমন মোহনের ঢাল হয়ে উঠেছে,তেমনি কৃষ্ণার ঢাল হয়ে উঠুক, কিন্তু মোহনের মনে আশঙ্কা যে, তার দিদি কৃষ্ণার মত সেই মানুষটিও তার সত্যি একসেপ্ট করবে তো?

আসলে কি সত্যি রয়েছে মোহনের? যার জন্য বারবার তাকে বিপদের মুখে পড়তে হয়? একজন ছেলে হওয়ার পরেও সে আসলে কেন এতটা নরম? কেন তার দিদিকে সব সময় ছুটে যেতে হয় তাকে বাঁচাতে? আসলে মোহন শারীরিকভাবে ছেলে হলেও মানসিকতায় সে মেয়ে, তাই সে চায়,তার নিজের সেক্স চেঞ্জ করে মোহন থেকে মোহিনী হতে।

অর্থাৎ পুরোপুরি ভাবে এটি একটি ট্রান্সজেন্ডারের স্টোরি- এখন দেখার ব্যাপার এইটাই যে এরকম একটি গল্প সমাজে কেমন এফেক্ট ফেলে এবং দর্শক এই গল্পটিকে ঠিক কিভাবে গ্রহণ করেন! তবে এররকম একটি নতুন স্টোরি আসায় কিন্তু একাংশের মানুষ ভীষণ খুশি হয়েছেন, তারা চাইছেন বাংলাতেও এরকম গল্প আসুক।

আরও পড়ুন : ‘এতকিছুর পরেও বোধ ফিরবে না হিতে বিপরীত হবে’পর্না সম্পর্কে বুবাইকে কুমন্ত্রণা দেওয়ায় মৌমিতাকে এক থাপ্পড় মারলো জেঠিমা দেখে বলছেন দর্শক!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“খুব bold concept….Mohan ছেলে হয়ে মেয়ের মত হাবভাব করে। মেয়ে হতে চাই transgendar এর story…Mohan ছেলে থেকে sex change করে Mohini হবে মেয়ে হয়ে।”

আরেকটি জায়গায় ঐ নেটিজেন লিখেছেন যে,“Transgender এর story…
এইরকম Show susanto das bangla তে করতে পারে but Fahmaan Khan এর গুরুত্ব কম হলে serial flop হবে”

Related Articles