বাংলা সিরিয়াল

Zee এর new Serial এনে কোনো লাভ হলো না! জলসার পুরনো সিরিয়াল চারটে নতুন ধারাবাহিককে কুপোকাত করে দিল! তাহলে কি পুরোনো গল্পই খুঁজছেন দর্শক?

জি বাংলা দুপুরের স্লটটাকে নতুন করে সাজিয়েছ।বিধিলিপি, লুকোচুরি, অমর সঙ্গী,কাজল নদীর জলে সব বলতে গেলে ফ্রেশ কনটেন্ট কিন্তু একটা নয় দুটো নয়, এই চার চারটি গল্প কিনা হেরে যাচ্ছে প্রতিপক্ষ ধারাবাহিকের কাছে। দুপুরের এই সময় প্রতিপক্ষ চ্যানেল স্টার জলসা আবার চালিয়ে রেখেছে বহু পুরোনো সিরিয়াল বধূবরণ।

অর্থাৎ নতুন ভার্সেস নতুন নয় লড়াইটা নতুন ভার্সেস পুরোনো,তাতে স্বাভাবিকভাবেই দর্শকের মনে নতুনের প্রতি একটা আলাদা আগ্রহ থাকার কথা কিন্তু সেটা হচ্ছে না। নতুন গল্পের থেকে মুখ ফিরিয়ে দর্শক ভাসছেন পুরোনো অতীত ও নস্টালজিয়ায়। একজন লিখেছেন,ছি ছি অতো পুরোনো সিরিয়াল এর কাছেও নতুন সিরিয়াল গুলো কিভাবে ঝাঁ//টা খাচ্ছে!

কেউ আবার মনে করেন, জি বাংলা যেভাবে নতুন সিরিয়াল আনল, তাতে লাভের লাভ কিছু হলো না। কারণ যে কোনো নতুন প্রজেক্ট আনতে কাস্টিং,স্টোরি লাইনের পিছনে একটা টাকা খরচ হয় সেটা সবাই জানে সেখানে নতুন গল্প সেভাবে বাজিমাত করতে পারছে না অন্যদিকে পুরোনো গল্প স্লট ছিনিয়ে নিয়ে চলে যাচ্ছে।

আরও পড়ুন : সপ্তাহে একদিন হবে!তাও রাতের স্লট বা প্রাইম স্লট দেওয়া গেল না!এমন গু গোবর মার্কা ডিসিশন জলার থেকেই আশা করা সম্ভব!

টেলি আড্ডা এই বিষয়টা নিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছে ,“পুরোনো চাল ভাতে বাড়ে!
কনক-সাত্যকির সেই পুরোনো গল্পেই দুপুরে বাজিমাত।
#TrpUpdate
Kajol Nodir Jole – 0.9
Bodhu Boron – 1.5
Amor Songi – 1.2
Bodhu Boron – 1.6
#TellyAdda”

এই পোষ্টের কমেন্ট বক্সে একজন লিখেছেন,“ এতো দিনে মনের মতো পোস্ট Zee এর new Serial এনে কোনো লাভ হলো না l আসলে Jalsa-এ ওই টাইম এ ফিক্সড দর্শক l তাছাড়া zee GRP তে এগোতে চাইছিলো কিন্তু পারেনি l বলতে হবে Jalsa এর দুপুরে দম আছে l”

Related Articles