বাংলা সিরিয়াল

ফ্লপ দীপান্বিতা ফ্লপ নাইকা ৭০ এপিসোড করেই ফুস! এই অপয়া নাইকা যেটাতে যায় সেটাই অকালে বন্ধ হয় যেমন, তুঁতে,মঙ্গলময়ী মা শীতলা

সান বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো মঙ্গলময়ী মা শীতলা। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, বসন্ত রোগের দেবী শীতলার কাহিনী দেখানো হতো যদিও শুরু থেকে এই ধারাবাহিক নিয়ে দর্শকদের মনে সমালোচনা প্রচুর ছিল এবং ক্ষোভের শেষ ছিলো না।

কারণ ধারাবাহিক নিয়ে তারা প্রচুর সমালোচনা করেন।
তারা বলতে থাকেন যে মঙ্গলময়ী মা শীতলা তে যা দেখানো হয় তা ঠিক শীতলা মঙ্গল এর কাহিনী অবলম্বনে নয় তা যেন এক নায়ক নায়িকার প্রেম কাহিনী। সে যাই হোক সম্প্রতি শোনা যাচ্ছে যে, এই ধারাবাহিকটি খুব শীঘ্রই শেষ হয়ে যাবে।

এমনকি শেষ দিনের শুটিং পর্যন্ত সেরে ফেলেছেন ‘মঙ্গলময়ী মা শীতলা’ সিরিয়ালের টিম। চলতি বছরেই ১১ মার্চ শুরু হয়ে সান বাংলার জনপ্রিয় ধারাবাহিক মঙ্গলময়ী মা শীতলা। মাত্র পাঁচ মাসের মধ্যেই শেষ হয়ে যাচ্ছে এই ধারাবাহিক।

আরও পড়ুন : মিশকার পর জলসার দ্বিতীয় মিশকা হতে চলেছে ম্যান্ডি!-কথা তে মিশকার আচরণ দেখে বলছেন দর্শক

ধারাবাহিকে প্রধান চরিত্র অভিনয় করেছেন গৌরব মন্ডল ও দীপান্বিতা রক্ষিত। দীপান্বিতা ভক্তরা এই কারণেই দুঃখবোধ করছেন তবে শোনা যাচ্ছে যে খুব শীঘ্রই আবারও নতুন একটি সিরিয়ালে কাম ব্যাক করবেন অভিনেত্রী দীপান্বিতা রক্ষিত।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“
মঙ্গলময়ী মা শীতলা সুপার ফ্লপ ধারাবাহিক ৫ মাস হতেই পটল তুললো ফ্লপ দীপান্বিতা এই সিরিয়ালে আসে ৮০ এপিসোডে এর মানে এখন ১৫৬ এপিসোড এই ফ্লপ নাইকা ৭০ এপিসোড করেই ফুস এই অপয়া নাইকা যেটাতে যায় সেটাই অকালে বন্ধ হয়
যেমন, তুঁতে, মঙ্গলময়ী মা শীতলা”

Related Articles