বাংলা সিরিয়াল

মোড় ঘোরানো পর্ব না দিয়ে মোড় ঘুরিয়ে শেষ করেদিন আর সাথে এই পরামুখী kkkmk সিরিয়ালটাও!-আলোর কোলে আর মনের কথা শেষ হয়ে যাক চাইছেন দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক আলোর কোলেতে দেখা যাচ্ছে যে আলো মারা যাওয়ার পরেও অশরীরী আত্মা রূপে শ্বশুরবাড়িতে রয়ে গিয়েছিলো তার স্বামী, শ্বশুর , শাশুড়ি ও মেয়ের মাঝখানে,কারণ সেই বাড়িতে ভিলেন মেঘা ছিল কিন্তু এরপর সেখানে এন্ট্রি হয় রাধার।

রাধা পুপুল কে আগলে রাখে দেখে নিজে দাঁড়িয়ে থেকে আলো রাধার সাথে বিয়ে দেয় পুপুলের। এই বিয়ের পর যখন ধীরে ধীরে আদিত্য রাধা কে ভালোবেসে ফেলে তখন আরো কষ্ট পায় এবং বুঝতে পারে তার আর থাকার কোন প্রয়োজন নাই তাই সে নিজের লোকে ফিরে যেতে চায়।

আরও পড়ুন : পুপুল বড় হয়ে আলোর মতো দেখতে হবে আর নিউ নায়কের এন্ট্রি হবে আলোর কোলেতে তাই আলোর বিদায় হল!

আলোর কোলে ধারাবাহিকের নতুন একটি প্রোমো দিয়েছে যার ক্যাপশনে লেখা আছে,“আলোর চলে যাওয়া কি সত্যিই চলে যাওয়া? নাকি গল্পে আসতে চলেছে নতুন কোনো মোড়? দেখুন আলোর কোলে, “মোড় ঘোরানো পর্ব” আজ @ 9:00pm, শুধুমাত্র #ZeeBangla-র পর্দায়।#AlorKole” এই ভিডিওতে অনেকেই তাদের নিজেদের মন্তব্য প্রকাশ করেছেন কিন্তু এই ভিডিওতে আসলে কি দেখানো হয়েছে?

এই ভিডিওতে দেখানো হয়েছে নিজের লোকে ফিরে যাওয়ার আগে আলো তার ছোট মেয়ে পুপুলের সাথে দেখা করেছে এবং পুপুল‌ও তাকে দেখতে পেয়ে মা বলে জড়িয়ে ধরেছে। এরপর আলো পুপুলকে ঘুম পাড়িয়ে দেয় আর পুপুল কে ছেড়ে চলে যায়। রাধা বলে,তুমি এখন গেলেও তোমাকে আবার আসতে হবে, যখন আমি তোমাকে মন থেকে চাইবো তখন।

একজন কমেন্ট করে লিখেছেন যে,“এই সিরিয়ালটার মোড় ঘোরানো পর্ব না দিয়ে মোড় ঘুরিয়ে শেষ করেদিন আর সাথে এই পরামুখী kkkmk সিরিয়ালটাও” আরেকজন লিখেছেন যে,“কি অভিনয় রে বাবা সত্যি না বাস্তব বোঝা যাচ্ছে না”আরেকজন লিখেছেন যে,“এত তাড়াতাড়ি চলে যাচ্ছে কেন হিন্দিতে তো মেঘা কে মে*রে ফেলে,, এখানে কি মারবে না?”

আরও পড়ুন : বাপরে, এক্কেবারে টা’ন’টা’ন এপিসোড হলো রোশনাই এর!!প্রত্যেকটা মিনিটে ছিল ধুম ধারাক্কা High Voltage Drama!

কেউ আবার লিখেছেন যে,“ এই সুযোগে শেষ করে দেওয়া উচিত ছিল”, কারোর বক্তব্য,“ শেষ করুন এটাকে এমলেস স্টোরি”, কেউ বলছেন,“ পারোর মতো আবার প্লাস্টিক সার্জারি করে ফিরবে না তো আলো?”

Related Articles