বাংলা সিরিয়াল

ডায়মন্ড দিদিকে আনতে গিয়ে তাহলে কি সব ধারাবাহিক ১৫ মিনিট করে দেখানো হবে?

জি বাংলায় দুটি নতুন ধারাবাহিক আসছে ধারাবাহিকের নাম ডায়মন্ড দিদি ও পুবের ময়না। কার কাছে কই মনের কথা শেষ হয়ে যাচ্ছে পুবের ময়নাকে আনার জন্য, অন্যদিকে ডায়মন্ড দিদিকে অন্যান্য ধারাবাহিক গুলোর সময় কমিয়ে দেওয়া হচ্ছে বলে মনে করছেন দর্শক। এমনটা মনে করার পিছনে যথেষ্ট কারণ আছে।

আসলে সম্প্রতি জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠিঝোরার নতুন টাইম জানানো হয়েছে। সেই টাইম দেখে দর্শক অবাক। কারণ এরকম বিচিত্র সময় এর আগে কখনো দেখা যায় নি।

আরও পড়ুন : স্টার জলসার স্পেশাল চাকরি শুধুমাত্র দেবের জন্য সব অশিক্ষিত নায়িকাদের শিক্ষিত করে তুলতে হবে!-রোহানের অভিনীত ক্যারেক্টার নিয়ে শুরু হল ট্রোল

ধারাবাহিকের প্রোমোতে দেখা যাচ্ছে যে, রাই অনি বিয়ের পিঁড়িতে উপস্থিত কিন্তু তাদের বিয়েটা হচ্ছে না কারণ সিঁদুর দানের আগের মুহূর্তে জানা যাচ্ছে যে, নীলু ঘুমের ওষুধ খেয়ে সুইসাইড করেছে কিন্তু ধারাবাহিকের নতুন টাইম দেখে চোখ কপালে

উঠছে দর্শকের। দেখা যাচ্ছে এই ধারাবাহিক শুরু হবে ৯:৪৫ থেকে! দর্শকের মনে প্রশ্ন, ডায়মন্ড দিদিকে আনতে গিয়ে তাহলে কি সব ধারাবাহিক ১৫ মিনিট করে দেখানো হবে?

আরও পড়ুন : অর্চি তখন মুনের পেছনে ঘুরতো আর মুন বিক্রমের সাথে মুভ অন করে!-ইষ্টিকুটুমের মেন কালপ্রিট অর্চি মনে করেন দর্শক!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“জি কিন্ত দারুন খেল খেলছে
১. অর্গানিক এর সিরিয়াল শেষ হতে না হতেই তাকে আরেকটা প্রজেক্ট দিয়ে হাতে রাখছে।

২.সুশান্ত কাকুর ডায়মন্ড দিদি কে প্রাইয়োরিটি দিতে গিয়ে অন্য সিরিয়াল গুলার উপর কো*প বসাচ্ছে। ডায়মন্ড মনে হয় ৪৫ মিনিট করে হবে। তাইলে জি কে বলব রাই দিদি কেও যেন ৪৫ মিনিট করে টেলিকাস্ট করা হয়।”

Related Articles