বাংলা সিরিয়াল

বোকা জলু বধুয়াকে কতদিন বসিয়ে রাখবে?ওটার রিকভারি প্রয়োজন! রানী শেষ হয়ে যাওয়া প্রসঙ্গে বলছেন দর্শক!

স্টার জলসায় একটি নতুন ধারাবাহিক আগামীতে আসবে ধারাবাহিকের নাম তেঁতুল পাতা। এই ধারাবাহিকে গৌরব এবং ঋতব্রতা মেন লিড। জানা যাচ্ছে যে এই ধারাবাহিক তোমাদের রানীর সময় আসবে। যে কারণে তোমাদের রানী ধারাবাহিকের দর্শকরা রীতিমতো আহত হয়ে গিয়েছেন। তারা বলছেন তবে কি তোমাদের রানী ধারাবাহিক কে শেষ করে দেওয়া হবে?

এ প্রসঙ্গে বলে রাখা ভালো তোমাদের রানী কিন্তু টিআরপিতে বেশ ভালো মতোই ফল করে অন্যদিকে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক বঁধুয়া কিন্তু টিআরপিতে সেরকম ফল পায় না এবং তার প্রতিপক্ষ ধারাবাহিক ফুলকি রীতিমতো বেঙ্গল টপার।

আরও পড়ুন : ভালোবাসার মানুষ হয়ে গেলো বোন!কোন গোপনে মন ভেসেছে তে নতুন টুইস্ট!

দর্শকদের মধ্যে এক অংশের মানুষ তাই বলছেন যে, তোমাদের রানী ধারাবাহিকের সময় পরিবর্তন করুক শেষ করবার হলে শেষ করে দিক বঁধুয়াকে। কিন্তু রানীতে এখনো অনেক গল্প বাকি আছে।

এখনো অনেক কিছু দেখা বাকি আছে তাই এই ধারাবাহিকটিকে যেন শেষ না করে তাছাড়া রানির টি আর পি ভালো তাই রানী শেষ করার কোনো কারণ হয় না। অন্যদিকে বধুয়া ধারাবাহিকের প্রতিপক্ষ বেশ শক্ত তাছাড়া এতটা সময় দেওয়ার পরেও এই ধারাবাহিক সেভাবে ফল করতে পারেনি তাই উচিত এই ধারাবাহিক শেষ করে দেওয়া।

আরও পড়ুন : চিনিতে নতুন twist!আজকের এপিসোডে জানা যাবে যাকে প্রমোতে আমরা চিনি ভাবছি ওটা আসলে চিনির মাই, চিনি ও বেঁচে আছে, প্রেকাপে দেখালো মা আর মেয়ে মিলে এবার নেবে প্রতিশোধ!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“রানীর স্লট পরিবর্তন করলে সেরকম খারাপ কিছু ই হবেনা। রানী নিজেই লিড স্লটে এসেছে, তখন রামপ্রসাদ সরে গিয়েছে। এবার রানীও যাবে।সমস্যা কি?কিন্তু শেষ করলে।অন্যায় হবে।
বোকা জলু বধুয়াকে কতদিন বসিয়ে রাখবে?ওটার রিকভারি প্রয়োজন, ওটা এতটাই দুর্বল যে প্রতিপক্ষ শুধু স্লটলিড না।বেঙ্গল টপার”

Related Articles