বাংলা সিরিয়াল

শুভবিবাহ রোশনাই এর চেয়েও কম টিয়ারপি দিবে!জল থৈ থৈ ভালোবাসা শেষ করলে ভুল করবে স্টার জলসা!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো জল থৈ থৈ ভালোবাসা। এই ধারাবাহিকে দেখা যায় যে, কোজাগরী
৩২ বছর সংসারের জন্য নিজেকে উজাড় করে দিয়েছে। সে সংসার সামলেছে, সন্তান মানুষ করেছে, বৃদ্ধ শাশুড়ির খেয়াল রেখেছে,ননদ-ননদাই এর যত্ন করেছে, কোজাগরী ভালোবাসা পেয়েছিলো কিন্তু কোজাগরীর মতে সে সম্মান পায় নি।

একটা সময় গিয়ে সে নিজের আলাদা পরিচিতি গড়ে তুলতে চেয়েছে,নিজে রোজগার করতে চেয়েছে আর সেই কারণে রাস্তায় রান্নার হোটেল খুলেছে আর সেই নিয়েই বাঁধে বিরোধ।

আরও পড়ুন : দেবযানী আর রানীর বন্ধুত্বের বরফ গলবে খুব শীঘ্রই!মনে করেন দর্শক!

তার একসময়ের চাকুরীজীবী শাশুড়ি মা থেকে শুরু করে তার উচ্চশিক্ষিত ছেলেরা কেউই মানতে পারে নি তার এই রাস্তায় ভাতের হোটেল খোলার বিষয়টা। সকলেই সরাসরি এই বিষয়টিকে নিয়ে তাকে হেনস্থা করতে শুরু করে,তার প্রফেসর বর উদ্যলোক বসু ও একসময় তাকে আলাদা ভাবে নিজের মত করে থাকতে বলে।

এইসব দেখে মাথা উঁচু করে ঘর ছেড়ে হোটেলে গিয়ে ওঠে কোজাগরী। এরপর সে সেখানেও নানা সমস্যার সম্মুখীন হয় তখন সে তার মেয়ের শ্বশুরবাড়িতে আসে সাহায্য পাওয়ার আশায়। অন্যদিকে শোনা যেতে থাকে খুব শীঘ্রই শেষ হয়ে যাবে জল থৈ থৈ ভালোবাসা।

কিন্তু অনেকেই ধারাবাহিক টি শেষ হয়ে যাওয়ার বিষয় মানতে পারছেন না। সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“স্টার জলসা জল থই থই ভালোবাসাকে শেষ করছেন কেন? শুরু থেকেই কোনো সাপোর্ট ছাড়াই স্লট লিড করে গেছে জল থই থই ভালোবাসা।

আরও পড়ুন : স্পটে গিয়ে ৫+ দেওয়ার থেকে সস্তার এডিট করে ভালো টিআরপি দেওয়া ফুলকি ভালো!-ফুলকির এডিটিং দেখে বলছেন দর্শক!

এটা শেষ করলে আপনারা শাস্তি পাবেন দেখে নিয়েন। শুভবিবাহ রোসনাই এর চেয়েও কম টিয়ারপি দিবে। তাই পাপের বোঝা কমাতে চাইলে জল থই থই ভালোবাসাকে নিজের জায়গা ফিরিয়ে দেন।”

Related Articles