বাংলা সিরিয়াল

মিশকার আচরণ দেখে শকড হয়ে যাচ্ছি!-সূর্যের অ্যাটেনশন পেতে নিজের সন্তানের ক্ষতি করতেও ছাড়ছে না মিশকা!

স্টার জলসা জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া। দীর্ঘ সময় এই ধারাবাহিক বঙ্গ সেরা ছিল, কারণ দীপা আর সূর্যের কেমিস্ট্রি দর্শকের অত্যন্ত পছন্দ ছিলো, সূর্যের সব সময় দীপার পাশে থাকা, দীপাকে সাপোর্ট করা এই বিষয়গুলো দর্শক ভীষণভাবে এনজয় করতেন, তারপর একটা সময় এলো যখন দীপা কে চরম দুঃখিনীর মতো আবার জীবন কাটাতে হলো, কোন দোষ না করে স্বামী সংসার সব থাকতেও তাকে রাস্তায় কাটাতে হলো, কারণ তার বর সূর্যর বেস্ট ফ্রেন্ড মিশকা সূর্যকে বুঝিয়ে ছিলো যে, সূর্য বাবা হতে অক্ষম!

এরপর দীপা যখন সন্তান সম্ভাবা হয়, তখন দীপাকে চরিত্রহীন বলে সন্দেহ করে সূর্য, ডিএনএ টেস্ট না করে নিজের আত্মসম্মান বজায় রেখে বাড়ির বাইরে বেরিয়ে আসে দীপা। গর্ভবতী অবস্থায় সে রাস্তায় রাস্তায় ঘোরে।

এরপর তার যখন সন্তান জন্ম হয় তখন দুই মেয়ের মধ্যে এক মেয়েকে লাবণ্য সেনগুপ্ত নিজের কাছে নিয়ে গিয়ে রাখে, এইভাবে সোনা আর রূপার মধ্যে সোনা বড় হয়ে ওঠে বাবার কাছে,পরিবারের কাছে আর রূপা বড় হয়ে ওঠে মায়ের কাছে! দীর্ঘ বেশ কয়েক বছর কেটে যাওয়ার পর যখন সমস্ত ভুল-বোঝাবুঝি মেটে যায়, তাদের জীবনে আবার আনন্দ নেমে আসে, সোনা রূপা , সূর্য দীপা সবাই একসাথে থাকতে শুরু করে, তখন মিশকা সূর্যের স্পাম নিয়ে আইভিএফ পদ্ধতিতে মা হয়ে ওঠে, এরপর মিশকা ও মিশকার ছেলেই বড় হয়ে ওঠে লাবণ্য সেনগুপ্ত ও সূর্যের কাছে। দীপাকে এক প্রকার ডিভোর্স দিতে বাধ্য করা হয়।

আরও পড়ুন : পরাগ পলাশকে ছাড়েনি শিমুল!বিষ মেশানোর জন্য পরাগকে ব্ল্যাকমেল করলো সে!দারুন টুইস্ট মনের কথায়!

দীপা যখন সোনা রূপাকে নিয়ে বাড়ির বাইরে বেরিয়ে যাচ্ছে,তখন‌ও সূর্য যাতে দীপাকে আটকাতে না পারে, সেই কারণে দীপার অ্যাটেনশন পাওয়ার জন্য নিজের সন্তানেরই ক্ষতি করে মিশকা যা দেখে অবাক হয়ে যাচ্ছেন দর্শক! সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,

“সবাই সূর্য-দীপাকে নিয়ে প্যানপ্যানানি করছে আর এদিকে আমি মিশকার আচরণ দেখে shocked। ভাই নিজের পেটের বাচ্চার মুখ থেকে দুধের বোতল ছিনিয়ে নিল সূর্যের attention এর জন্য। ভাই এর কি নিজের সন্তানের প্রতিও টান নেই?

অন্যদিকে উর্মির মা-র এত ভালোমানুষি দেখে আমি তো পুরোই shocked।

আরও পড়ুন : লাবণ্য সেনগুপ্তর লজিক শুনে আমি কোমায় চলে গেলাম!-সূর্য দীপার ডিভোর্স করাতে লাবণ্য যা বলছে শুনে বিরক্ত দর্শক!

Related Articles