বাংলা সিরিয়াল

জি বাংলার পরে এবার স্টার জলসাতেও কৌশিকী প্রশংসিত! গীতা গিনির ননদের প্রশংসায় পঞ্চমুখ দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গীতা এলএলবি। এই ধারাবাহিকে দেখা যায়, যে ছেলেটা বাড়ির পরিচারিকা পদ্মের শ্লীলতাহানি করে ,সেই ছেলেটিই ঐ বাড়ির হবু পুত্রবধূর কাব্যার ভাই ও ঐ বাড়ির এক মেয়ের হবু বর! অন্যদিকে গীতার পরামর্শে পদ্ম কাব্যার ভাইয়ের নামে থানায় এফআইআর করে এবং কেস কোর্টে ওঠে,অন্যদিকে কাব্যার এই শয়তান ভাইকে ভালোবাসে গিনির এক ননদ মেহেক।

যদি ও এই মেহেক চরিত্রের কিন্তু প্রশংসায় করছেন দর্শক। গীতা এলএলবি ধারাবাহিকে শুরু থেকে গীতা চরিত্রের অভিনেত্রী হিয়া মুখার্জী ছাড়া নায়ক কুনাল শীলের যেমন প্রশংসা হচ্ছে তেমনি প্রশংসা হচ্ছে গিনি চরিত্রে অভিনয় করা সংঘমিত্রার, সম্প্রতি গিনির ননদ মেহেক চরিত্রের অভিনেত্রী কৌশিকীর‌ও প্রশংসা করা হচ্ছে!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,,“গীতা llb সিরিয়ালে এই মেয়েটাকে খুব কিউট দেখতে পজিটিভ মনে হলো
নায়কের বোন ভাই বোন তিন জন ই খুব কিউট
এই ক্যারেক্টারেও অনেক চমক আছে (গীতার ননদ হবে + শয়তান বয়ফ্রেন্ড আছে কাভ্যেয়ার ভাই যার বিরুদ্ধে গীতা কেস লড়ছে)
গীতা llb ব্লুজ এর অন্য সিরিয়াল গুলোর মতো হাজার ঝামেলা দিয়ে পূর্ণ
তবে জগদ্ধাত্রী এর পর হিয়া ব্লুজ এর সেরা নায়িকা হবে
দারুণ একটিং হিয়ার আর পুরো বোম
কিউট মেয়ে এইটার নাম কি?? (বাস্তবে এবং গল্পে)”

আরও পড়ুন : কোন গোপনে মন ভেসেছের জন্য জগদ্ধাত্রীর উপরে এবার কোপ পড়বে! বেঙ্গল টপার গৌরী এলো ধারাবাহিকের মতো অবস্থা হবে জগদ্ধাত্রীর!

এই পোষ্টের কমেন্ট বক্সে একজন লিখেছেন যে,“চরিত্রের নাম মেহেক আর আসল নাম কৌশিকী পাল” আর একজন আবার এই পোষ্টের কমেন্ট বক্সে লিখেছেন যে, “এই মেয়েটা সোহাগ চাঁদ সিরিয়ারে ছিলো। নায়কের বোন চরিত্রে। এখানেও নায়কের বোন আর গীতার অভিনয় যাস্ট ওয়াও”

Related Articles