বাংলা সিরিয়াল

দারুন প্রোমো দিলো যোগমায়ার! চাকরি বিয়ে একসাথে!প্রোমো দেখে মুগ্ধ দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘যোগমায়া’। এই ধারাবাহিকে দেখা যায় যে, যোগমায়ার স্বপ্ন হলো আইএএস অফিসার হওয়ার। গরীব পরিবারের মেয়ে হয়ে সে বস্তি বাড়ি থেকে বড় হয়ে উঠছে সে, কিন্তু তার স্বপ্ন সে একদিন অনেক বড় অফিসার হবে, দুর্নীতির বিরুদ্ধে লড়াই করবে, নিজের পায়ে দাঁড়াবে।

এর আগে একবার আই এ এসের পরীক্ষায় পাশ করতে পারে নি শেষ তবে হাল ছাড়ে নি সে। তার বাবা অসুস্থ হলে কখনো সে রিকশা টেনেছে, কিন্তু নিজের স্বপ্ন থেকে সে দূরে চলে যায় নি। সম্প্রতি যোগমায়া ধারাবাহিকের একটি বাম্পার প্রোমো দিয়েছে।

আরও পড়ুন : ব্লুজের খুব কম সিরিয়ালে বাচ্চার ট্র্যাক আসে!দর্শক এইসব প্রেগনেন্সি ট্রাক গিলবে না!

যোগমায়াতে দেখা যাচ্ছে যে, যোগমায়া আই এ এস পরীক্ষায় পাশ করেছে, এরপর দেখা যায় যে যোগমায়া সাথে বিয়ে হয়ে গেছে ধারাবাহিকের নায়ক রেহান! কিন্তু আই এ এস পরীক্ষায় পাশ করে যাওয়ার পরেও কেন বিয়ে করতে হলো যোগমায়া-কে? এই প্রশ্ন ধারাবাহিক দেখবার পর দর্শকদের মনের মধ্যে উঠে এসেছে।

তাদের বক্তব্য, জি কাকু কিন্তু ধামাকাদার প্রোমো দিলো! একই সাথে আই এ এস পরীক্ষায় পাশ হবে ও যোগমায়ার বিয়ে হবে সেটা কেউ কল্পনা করতে পারে নি। এই ধারাবাহিকের প্রোমো দেখে অনেকেই খুশি হয়ে গিয়েছেন। অনেকেই বলছেন যে তাদের মনোবাঞ্ছা পূর্ণ হয়েছে! কিন্তু চাকরির পরীক্ষায় পাশ করার পরেও কেন যোগমায়াকে বিয়ে করতে বাধ্য করা হলো এটা বুঝতে পারছেন না দর্শক।

আরও পড়ুন : দর্শনা দেবীর পর্দা ফাঁস হতেই কোজাগরীর চোখে জল!এবার টিটোর পর্দা ফাঁসের পালা!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“ওই দিন বলছিলাম যোগমায়াতে একটা ধামাকা বিয়ের প্রোমো দিক!আজ দেখি সত্যি দিল। জি কাকু আমার কথাটা শুনলো”

Related Articles