বাংলা সিরিয়াল

ভিক্টরকে কষিয়ে থাপ্পড় মারে দীপা! অনুরাগের ছোঁয়ায় সূর্যকে মিস করছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘অনুরাগের ছোঁয়া’। এই ধারাবাহিকে বর্তমানে দেখা যাচ্ছে যে, মিশকা যে রূপার অ্যাক্সিডেন্টের জন্য দায়ী, সেটা প্রমাণ হয়ে যাওয়ার পর মিশকার ১০ বছরের জেল হেফাজত হয়ে যায়। অন্যদিকে সূর্য নিজেকে সমস্ত পরিস্থিতির জন্য দায়ী করে কষ্ট পেতে থাকে এবং বাড়ি ছেড়ে শহর ছেড়ে অনেক দূরে চলে যায়।

শহর ছেড়ে দূরে চলে যাওয়ার আগে সূর্য ডিভোর্স পেপারের কপিটা দীপার হাতে ধরিয়ে দিয়ে যায় এবং দীপাকে বলে যায় যে, তুমি এখন মুক্ত, তুমি চাইলে নতুন করে জীবন শুরু করতে পারো। এরপর অসময়ের বৃষ্টি আসে আর দীপার সিঁথি থেকে সিঁদুর মুছে যায়, অন্যদিকে ভগবানের পায়ের কাছে দীপা শাখা পলা খুলে রেখে দেয়।

আরও পড়ুন : চাপে পড়ে চোখে জল নিয়ে রণজয়কে বিয়ে করল শ্বেতা !

অন্য দিকে দেখা যায় যে, রূপার একটা ভয়ংকর রোগ হয়েছে, যে , রোগের চিকিৎসার জন্য কোটি টাকা দরকার! কিন্তু এই সময় লাবণ্য থেকে শুরু করে অর্জুন সবাই একটা ইকনোমিক ক্রাইসিসে পড়ে যায়, অন্যদিকে দীপার মনোবল বাড়ানোর জন্য রূপা হাঁটতে চেষ্টা করে এবং নিজের পায়ে উঠে দাঁড়ায়।

ওদিকে সূর্য একটি বাচ্চাকে দেখে সোনা-রূপার কথা ভাবতে থাকে। অন্যদিকে অসভ্যতামো করার জন্য ভিক্টর দীপাকে কষিয়ে চড় মারে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“আজকে দিপা ভিক্টর কে কষিয়ে মে*রেছে বেশ হয়েছে

আরও পড়ুন : উড়ন্ত গায়ে হলুদ অতীত! বরকে পাঁজাকোলা করে গায়ে হলুদের ট্রেন্ড চালু মিলি থেকে!

আজকে দিপা ভিক্টরের এক বন্ধুর “Birthday Party” তে ফুলের delivery দিতে আসে, আর সেখানে তিস্তা কে দেখতে পায়,,, আর তখন ই ভিক্টর দিপার সাথে অসব্যতামি করাতে, দিপা ভিক্টর কে কষিয়ে একটা মা*রে
আর সাবধান করে দেয় যে সে যেটা চাইছে সেটা দিপা কোনোদিনও হতে দেবে না
দেখুন #AnuragerChhowa , আজ ঠিক রাত ৯:৩০টায়, শুধুমাত্র #StarJalsha য় ”-এই পোস্টে একজন কমেন্ট করেছেন যে, সূর্য ফিরে এলে ভালো হতো; সূর্যকে ছাড়া অনুরাগের ছোঁয়া ভালো লাগছে না!

Related Articles