বাংলা সিরিয়াল

ওদের কি ফুলশয্যা তোমার আমার মত বিয়ের পরে আটকে আছে?-দুর্জয়ের মাকে যেন দর্শকদের মনের কথাই বলে দিল দুর্জয়ের বাবা! ডায়লগ শুনে হাসছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক তোমাদের রাণীতে দেখা যাচ্ছে যে রানী আর দুর্জয়ের ফুলশয্যা ভেস্তে দেওয়ার জন্য অনিশা মদ্যপ দুর্জয়কে গাড়িতে করে নিজের সাথে নিয়ে যায়। রানী সবটা জানতে পারলে দেবযানীর বরকে নিয়ে স্কুটি করে যায় দুর্জয়কে নিয়ে আসতে‌‌।

এরপর বাড়ি ফিরে এসে দুর্জয় মদের ঘোর কাটাবার জন্য রানী এক বালতি ঠান্ডা জল তার মাথায় ঢালে। অন্যদিকে রানীর শাশুড়ি সমানে চেষ্টা করতে থাকে রানীর ফুলশয্যা যাতে না হয়। এমনকি জ্যোতিষীর কথা অনুযায়ী ফুলশয্যা ভেস্তে দেওয়ার জন্য সে জয়ের ঘরের নীচে লেবু লঙ্কা পুড়িয়ে ফুলসজ্জা আটকানোর চেষ্টা করে।

রানী ওদের কথা উপর থেকে শুনতে পেয়ে ওদের মুখের উপর টর্চ মারে আর বলে পাড়া-প্রতিবেশীকে ডেকে বললে তাদের দুজনের ইমেজ‌ই বরবাদ হয়ে যাবে। তখন রানী শাশুড়ি আর বড় বৌদি পালাবার চেষ্টা করে। অন্যদিকে বিছানায় ঘুমিয়ে থাকা দুর্জয়ের দিকে তাকিয়ে রানী ভাবতে থাকে তার জীবনের ভালোবাসার দুটো মানুষ তার বাবা আর দুর্জয়,দুজনের কেউই তাকে পরিপূর্ণভাবে একসেপ্ট করতে পারে নি।

সে যেরকম সে রকম ভাবে মেনে নিতে পারে নি। তাই সে কষ্ট পেতে থাকে, এই ভেবে যে, মা ছাড়া এমন কেউ কি নেই যে তাকে তার মতো করে মেনে নেবে। এত সবকিছু এপিসোড এর মধ্যে দিয়ে একটা ডায়লগ দর্শকদের খুব ভালো লেগেছে।

আরও পড়ুন : সূর্য দীপার জীবন তছনছ করে দেওয়ার পাশাপাশি, বাস্তবেও ভিলেন মিশকা অহনা! কিন্তু কেনো?

দুর্জয়ের মা যখন বলে যে, আমার জয়ের যাই হোক, ফুলশয্যা ওকে করতেই হবে তখন জয়ের বাবা বলে, তুমি মধ্যযুগেই পড়ে রইলে! ওদের ফুলশয্যা কি আমাদের মত আটকে আছে!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,
“আমাদের দর্শকদের মনের কথা বলে দিয়েছে দূর্জয়ের বাবা, “ওদের কি ফুলশয্যা তোমার আমার মতো বিয়ের পরে আটকে আছে নাকি, ওদের তো ফুলশয্যা আগেই হয়ে গেছে”
আমি হাসতে হাসতে শেষ”

Related Articles