বাংলা সিরিয়াল

অগ্নিভ নেটে সার্চ দিচ্ছে বালতি দিয়ে কি করে স্নান করে? কথার এপিসোড দেখে হাসছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘কথা’। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, কথা নিজের কর্তা দাদু এবং মামার সম্মান রক্ষা করবার জন্য অগ্নিভকে বলেছে সে খুব ভীতু। অগ্নিভ বলে,‘আমি কি করে ভীতু হলাম?’

কথা তখন বলে আপনি যদি ভীতু না হন তাহলে বলুন বিয়ের বাদবাকি যা সমস্ত নিয়ম রিচুয়াল্স আছে সব মানবেন। অগ্নিভ তখন ফেঁসে যায়, সে বলে ঠিক আছে, সে মানবে। এরপর সে রাজি হয় এবং শর্ত মেনে সে কথার সাথে দ্বিরাগমনে যায়। সেখানে গিয়ে দেখা যায় যে কথার মামাকে পাওনাদাররা তাগাদা দিচ্ছে।

আরও পড়ুন : তুমি আশেপাশে, চিনি দুটোই টিআরপিতে ডাব্বা খাওয়া সিরিয়াল! যেটাই সরাক এক‌ই ব্যাপার!-শেষ হয়ে যাবে আশেপাশে আর চিনি শোনা যাচ্ছে গুঞ্জন!

তখন কথার মামার সম্মান রাখতে অগ্নিভ সমস্ত টাকা পাওনাদারদের মিটিয়ে দেয়, কিন্তু কথা জানায়, যেহেতু অগ্নিভর সাথে তার কোন সম্পর্ক নেই, তাই সে এই টাকা নেবে না।

সে তখন মাটির ভাড় ভেঙে কিছু টাকা দেয়, আর বলে যে আগামী সাত দিনের মধ্যেই সে বাকি টাকা দিয়ে দেবে। অন্যদিকে এই ধারাবাহিকের একটি দৃশ্য দেখে হাসছেন দর্শক। বড়লোক বাড়ির জামাই নিম্ন মধ্যবিত্ত পরিবারে এলে অনেক ঘটনায় ঘটে অনেক নতুন কিছু দেখে সে অবাক হয় কিন্তু এই ধারাবাহিকে অগ্নিভ করেছে তা সবের অতীত!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“AV নেটে সার্চ দিচ্ছে বালতি দিয়ে কি করে স্নান করে”এই পোস্টের কমেন্ট বক্সে একজন লিখেছেন যে,“মানে অগাছা মার্কা সিরিয়াল হইলে যা হয় আরকি”

Related Articles