বাংলা সিরিয়াল

সবাই বলছে গীতার নাকি হেব্বি কাস্ট! কিন্তু একি!সব তো জগদ্ধাত্রীর থেকে ওখানে ঢুকে পড়েছে!-গীতা এল এল বির কাস্টিং নিয়ে তুমুল হাসাহাসি নেট পাড়ায়!

স্টার জলসায় সদ্য এসেছে একটা ধারাবাহিক,নাম, গীতা এল এল বি। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, মুখ্য চরিত্রে অভিনয় করছেন সান বাংলার নয়ন তারা ধারাবাহিক খ্যাত হিয়া মুখার্জি ও নায়ক চরিত্রে আছেন নবাগত অভিনেতা কুনাল শীল।

এই ধারাবাহিকের প্রথম প্রোমো এপিসোড নিয়েই প্রথম পর্ব ছিলো, প্রথম পর্বে নায়িকা এবং নায়কের পরিবার দুটোই দেখানো হয়েছে, এমনকি নায়িকা গীতা একটি মেয়েকে রাস্তায় কিছু গুন্ডার খবর থেকে বাঁচিয়েছে এমনটাও দেখানো হয়েছে, দেখানো হয়েছে নায়ককেও। গীতা আসলে একজন উকিল যে চুরি,জখম, রাহাজানি যে কোনো কেস সামলাতে ওস্তাদ।

এই ধারাবাহিকের প্রথম প্রোমো দেখবার পরে দর্শক বলছেন যে, যতটা খারাপ ভাবা হয়েছিল,ততটা খারাপ নয়, কমিক থেকে শুরু করে একশন সব লুকেই হিয়াকে দারুন লাগছে। এই ধারাবাহিকের কাস্টিং দেখে দর্শকরা আবার মুগ্ধ হয়ে যাচ্ছেন।

সবার বক্তব্য এই ধারাবাহিকে অসাধারণ কাস্টিং করা হয়েছে, দর্শক সব থেকে বেশি মুগ্ধ হয়েছেন ভিলেন চরিত্রে সংঘমিত্রার লুক দেখে। তাকে ভিলেন হিসেবে দেখে দর্শক সব থেকে অবাক। তবে এই ধারাবাহিককে কেন্দ্র করে যত কথা সোশ্যাল মিডিয়ায় ঘুরছে তার মধ্যে সবথেকে বেশি কথা হচ্ছে ধারাবাহিকের কাস্টিং নিয়ে। সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,
“সবাই বলছে গীতা র নাকি হেব্বি cast!! কিন্তু একি, সব জগদ্ধাত্রী থেকে ওখানে ঢুকে পড়েছে!!!” কমেন্ট বক্সে একজন আবার লিখেছেন,

“এই প্রোডাকশনের সব সিরিয়ালে প্রাগৈতিহাসিক কাল থেকে একই কাস্ট থাকে।শুধু লিড দুজন বদলে যায়।”

আরও পড়ুন : স্টার জলসায় সুস্মিতা-সাহেব জুটি! গাছপ্রেমী আর রান্নাপাগলের গল্প নিয়ে আসছে “কথা”

কারোর কথায়,“ব্লুজ মানেই এক ঢল মেয়ে…. এক এক সব বিয়ে দেবে ধুম ধাম করে …
গীতা L LB”কেউ বা বলছেন,
“শুধু এটা মুকুট, আর কালার্স বাংলার নায়িকা সিরিয়াল টা সেটাতে ও”

Related Articles