বাংলা সিরিয়াল

নিজের চুল কোঁকড়ানো বলেই সাহানা মাসি সব নায়িকাদের চুল কোঁকড়ানো করে! সন্ধ্যা তারা থেকে চিনি সবার চুল দেখে বলছেন দর্শক

একটি ধারাবাহিকে নায়িকাদের লুকস কেমন হবে তা ঠিক করে দেন ধারাবাহিকের নির্মাতারা। কিছু কিছু ক্ষেত্রে গল্পের ওপর দৃষ্টি রেখে নায়ক নায়িকাদের লুকস ঠিক করা হয়।

যেমন ধারাবাহিকের নায়িকা মেয়েটি যদি খুব ধনী বাড়ির হয় তাহলে তাকে খুব সুন্দর সুন্দর ড্রেস আপ করানো হয় এবং খুব সুন্দর লুক দেওয়া হয়।ধারাবাহিকের নায়িকাটি যদি মধ্যবিত্ত বাড়ির হয় তাহলে তার লুকসের মধ্যে একটা আভিজাত্য মিশে থাকে‌।

আরও পড়ুন : কেউ না বুঝুক উদ্দোলক বাবুর বোঝা উচিত ছিলো অপরাজিতার ব্যবহার কোজাগরীকে কষ্ট দিয়েছে!

অন্যদিকে ধারাবাহিকের নায়িকাটি যদি কোন গ্রাম্য পরিবেশ থেকে উঠে আসে তাহলে তার লুকসের মধ্যে সেই গ্রাম্য ব্যাপারটি থাকে, কিন্তু কিছু কিছু ক্ষেত্রে দেখা যায় যে ধারাবাহিকের নায়িকা গ্রামেরই হোক অথবা শহরের তার লুকের মধ্যে একটা জিনিস খুব কমন। তখন সেই জিনিসটা নিয়ে মানুষ হাসি ঠাট্টা শুরু করে।

যেমন ইদানিং কালে দর্শক লক্ষ্য করেছেন একজন ধারাবাহিক নির্মাতার প্রায় সব ধারাবাহিকের নায়িকার লুক‌ই সেম। সব সিরিয়ালের নায়িকার চুল‌ই কোঁকড়ানো, যা নিয়ে রীতিমতো হাসাহাসি শুরু হয়ে গেছে। কেন ধারাবাহিকের নায়িকাদের চুল কোঁকড়ানো হতে পারে এই নিয়ে দর্শকরা একটা কনক্লুশনে পৌঁছেছেন।

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক পটল কুমার গানওয়ালাতে পটলের চুল ছিল কোঁকড়ানো। এরপর ইদানিংকালের সব ধারাবাহিক পঞ্চমী, সন্ধ্যাতারা থেকে শুরু করে চিনি সব ধারাবাহিকেই নায়িকাদের চুল কার্লি কার্লি করা হয়েছে অর্থাৎ কোঁকড়ানো করা হয়েছে। এমনকি মা ধারাবাহিকে ছোট্ট পরীর চুলও ছিল এইরকম।

আরও পড়ুন : সবুজের পরে স্বস্তিক সারাক্ষণ লাভ ইউ লাভ ইউ করে!ব্লুজের সব হিরোই একই অবস্থা!

এই প্রসঙ্গে সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“শ্রদ্ধেয় সাহানা মাসি পরী থেকে চুনি,পঞ্চমী,সন্ধ‍্যা, চিনি ওনার সব সিরিয়ালের নায়িকাদের চুলগুলো ঠিক ওনার মতোই দিয়ে থাকেন ভাগ‍্যিস কোনো নায়িকার চুলের সাইজটা ওনার মতো দেন নি”

Related Articles