বাংলা সিরিয়াল

সরি টু সে রাহুলকে রাজা হিসেবে দেশের মাটি বা বিক্রম হিসেবে ভালো লাগতো কিন্তু এখন রুকমার সঙ্গে একদমই মানাই না

স্টার জলসার এক সময়কার জনপ্রিয় ধারাবাহিক ছিলো ‘দেশের মাটি’। এই ধারাবাহিকে প্রধান জুটি যত না বেশি পপুলার হয়ে ছিলো, তার থেকে অনেক বেশি পপুলার হয়ে ছিলো সাইড জুটি রাজা-মাম্পি।

এই জুটি এতটাই জনপ্রিয় হয়ে ছিলো যে, পরবর্তীকালে নতুন ধারাবাহিক লালকুঠিতে বিক্রম এবং অনামিকার জুটির মধ্য দিয়ে এই জুটিকে আবার ফিরিয়ে আনা হয়। এই জুটিটি সেই সময় ও ব্যাপক হিট হয় এবং দর্শকের মনে একটা আলাদা জায়গা করে নেয়। তারপর ধারাবাহিকটি একটি নতুন দিকে মোড় নেয় এবং আকস্মিকভাবে শেষ হয়ে যায়।

আরও পড়ুন : ‘আনিশার ষড়যন্ত্রই দেখাচ্ছে!লাস্ট এপিতে ও মনে হয় তাই দেখাবে!’-তোমাদের রানী দেখে বলছেন দর্শক!

সম্প্রতি কোন‌ও একটি অনুষ্ঠানের রাহুল এবং রুকমা এসেছিলেন এবং তারা জুটিতে একটি ছবি তোলেন। কিন্তু সেই ছবি দেখে রাম্পিয়ানসদের মন খারাপ হয়ে যায়, তারা বলেন যে রাহুলকে আগে যতটা ভালো লাগতো এখন ততটা ভালো লাগে না রাহুলের চেহারা সেই আকর্ষণটা নষ্ট হয়ে গেছে কিন্তু রুক্মা কিন্তু এখনো আগের মতো আছে।

কিছুদিন আগে সান বাংলার রূপসাগরে মনের মানুষ বা সদ্য কিছুদিন আগে স্টার জলসার শেষ হওয়া জনপ্রিয় ধারাবাহিক তুমি আশেপাশে থাকলে তেও রুকমাকে লাগছিলো বেশ।

আরও পড়ুন : অনুরাগের ছোয়ার ৩০ ও হোটেলের ১৫ মিনিট এর সঙ্গে পারবে না মিঠিঝোরা!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,
,“সরি টু সে রাহুলকে রাজা হিসেবে দেশের মাটি বা বিক্রম হিসেবে ভালো লাগতো কিন্তু এখন রুকমার সঙ্গে একদমই মানাই না কেমন ওর চেহারায় চার্মনেসটা চলে গেছে।(এটা মনে হয় কোনো অনুষ্ঠানে গিয়ে দেখা)”

Related Articles