বাংলা সিরিয়াল

সেনগুপ্ত পরিবারে সূর্যের অস্তিত্ব নেই, সূর্যের অস্তিত্ব নেই দীপার কাছেও আজ! নিজের জন্যই সবটা হারালো সূর্য!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘অনুরাগের ছোঁয়া’। এই ধারাবাহিকে এক সময় নায়ক-নায়িকায় ছিল প্রধান, সূর্য দীপার কেমিস্ট্রি দেখবার জন্যই দর্শক এই ধারাবাহিক দেখতে মুখিয়ে থাকতো, কিন্তু বর্তমানে এই ধারাবাহিকে সূর্যকে ছাড়াই এপিসোড দারুন ভাবে চলছে এবং টিআরপিতে ভালো মতো ফলাফল করছে!

বরং দর্শক রিঅ্যাকশন দেখলে দেখা যাচ্ছে যে সূর্যকে দেখালেই এখন বিরক্ত হচ্ছেন মানুষ! সূর্য যেভাবে গোঁয়ার্তুমি করছে আর মিশকার কথায় অন্ধভাবে বিশ্বাস করছে তাতে রেগে যাচ্ছেন দর্শক!

দর্শকের সেই ইচ্ছাকে প্রাধান্য দিয়ে ধারাবাহিকে দেখানো হচ্ছে যে সূর্যকে ছাড়ায় বেস্ট পরিবার পুরস্কার পাচ্ছে সেনগুপ্ত পরিবার! ধারাবাহিকের মধ্যে সেনগুপ্ত পরিবারের মধ্যে এমন কি সূর্য দীপার ওই ছোট্ট ছোট্ট মেয়ের মধ্যেও যেন সূর্যের আর কোনো অস্তিত্ব থাকছে না,সূর্য যেন বুঝতেও পারছে না কোন দোষে কিসের কারণে সে সবটা হারালো! সে শুধুই দিপাকে দোষারোপ করে যাচ্ছে আর এই কারণেই দর্শক চাইছেন দীপা যেন কখনোই সূর্যের কাছে না ফেরে।

আরও পড়ুন : কেয়া সিন হে! জয় নোংরা কুরুচিশীল সিরিয়ালের জয়!এই কারণেই বাংলা মিডিয়ামের মতো শিক্ষনীয় সিরিয়াল স্লট পায়নি!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“আজ সেনগুপ্ত পরিবার বেষ্ট পরিবার পুরষ্কার টা পেল, যেখানে সূর্য র কোনো অস্তিত্ব ই নেই।নিজের দোষে সব হারালো। আজ দীপার সাথে সাথে বাচ্চারা ও বুঝতে পারছে যে তাদের সাথে তাদের বাবার সমপর্ক টা আজ আর ঠিক জায়গাতে নেই।

আজ দীপা ঠিক করে নিলো যে তার বাচ্চাদের ভালো থাকার জন্য সে সব কিছু করতে পারে। আজ অর্জুণ আর দীপা একে অপরের সাথে হাত মিলিয়েছে আর একটু সময় পার হলে দীপা অর্জুণের দাদার ছেলে মেয়েদের কাছে একটু একটু জায়গা করতে করতে এরা দুজনে পাশাপাশি আসবে বলে আমি মনে করছি।

আরও পড়ুন : পিংকি বৌদি গড়বড় করতে পারে জেনে রানী যা করল! কি বুদ্ধি মেয়েটার জবাব নেই!-রানী আর পাঁচটা নায়িকার থেকে আলাদা বলছেন দর্শক!

আমি মনে করি দিনের পর দিন অপমানিত হওয়ার থেকে দূরে গিয়ে সস্থিতে থাকাটাই ভালো,তাতে সন্মান ও বাঁচে,নিজেদের মধ্যে তিক্ততাটাও আর বাড়তে পারে না।”

Related Articles