বাংলা সিরিয়াল

আর কমেডি চাই না! নীলের সন্ধ্যার প্রতি যত্ন দেখালেই টিআরপি বাড়বে!নীলকে ভিলেন বানানো বন্ধ হোক-সন্ধ্যাতারা দেখে বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক সন্ধ্যাতারাতে দেখা যাচ্ছে যে দীর্ঘ সময় পর আকাশ জানতে পেরেছে তার প্রেমিকা তারা আসলে সম্পর্কে তার শ্যালিকা। কেন তার প্রেমিকা তারা তাকে বিয়ের আগে রিফিউজ করল সেই কারণটা জানতে যখন আকাশ নীল মরিয়া হয়ে উঠেছিল তখন সে একসময় গিয়ে সত্যিটা জানতে পারে। আকাশ নীল জানতে পারে যে তারার মেজদি হলো তার বউ সন্ধ্যা আর এই সন্ধ্যা কে সুখী করবার জন্যই তারা তার ভালোবাসাকে প্রত্যাখ্যান করেছে। আকাশ নীল সত্যিটা জানবার পরে সন্ধ্যা ও তারা দুই বোনকে জব্দ করতে এক নতুন পরিকল্পনা করে।

সে জানত সে যদি সন্ধ্যাকে গিয়ে একেবারে সত্যিটা বলে দেয় যে তার বোন তারাই তার প্রেমিকা তাহলে সন্ধ্যা একেবারে মরে যাবে, সেই কারণে আকাশ নীল নিজের নকল প্রেমিকা সাজিয়ে একজনকে নিয়ে আসে এবং তার মাধ্যমে দুই বোনকে জব্দ করতে চায়। আকাশ নীল ভালো মতোই জানে যে সন্ধ্যা কষ্ট পেলে, মেজ দিদি সুখী হয় নি জেনে তারাও কষ্ট পাবে। তাই এতে এক ঢিলে তার দুই পাখি মারা যাবে- এই ভেবে আকাশ নীল মিমিকে তার প্রেমিকা তারা সাজিয়ে তার বাড়িতে নিয়ে আসে। কিন্তু দর্শকদের বক্তব্য এই ট্রাকে টিআরপি উঠবে না কারণ দর্শকরা চান সন্ধ্যা এবং আকাশ কাছাকাছি আসুক।

 

আকাশ নীল যখন সন্ধ্যার প্রতি নিজের যত্ন নিজের চিন্তার প্রকাশ করে তখনই কিন্তু টিআরপি বেড়ে যায় তাই দর্শক মনে করছেন এইভাবে নীলকে সন্ধ্যার থেকে আলাদা করে নীলকে ভিলেন বানানোর চেষ্টা করলে টিআরপিতে তার এফেক্ট পরবে। সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“বরাবর নীল সন্ধার প্রতি কেয়ারিং হয়ে উঠলেই হাই টিআরপি আসে
তা না করে সন্ধা নীলকে আলাদা রেখে নীলকে ভিলেন বানানোর চেষ্টা করে ইচ্ছা করে ডুবার চেষ্টা করা প্রোডাকশন!নিজের ভালো তো পাইলেও বোঝে।আর কমেডি চাইনা। সিরিয়াস ট্রাকে টিআরপি বাড়ে সেটাই ভালো”

Related Articles