বাংলা সিরিয়াল

রোহিনি আসার একটা ধামাকা promo দিল না নিম ফুলের এ দিকে star jalsha promo দিয়েই যাচ্ছে কথার!-ক্ষুব্ধ দর্শক!

যে কোন‌ও ধারাবাহিক কত দিন টিকে থাকবে আর কতদিন টিকে থাকবে না সেটা নির্ভর করে টিআরপির উপর। টিআরপি বাড়া বা কমার ওপর নির্ভর করে ধারাবাহিকের দীর্ঘস্থায়িতা।

কিন্তু এই টিআরপিকে বাড়িয়ে রাখে ধারাবাহিকের ক্রমাগত প্রমোশন। অর্থাৎ ধারাবাহিকে আগামীতে কী চমক আসছে সেটা যদি প্রোমো করে আগে থেকেই দর্শকদের জানিয়ে রাখা যায় তাহলে যে সকল দর্শকরা অন্য ধারাবাহিক দেখেন তারাও উৎসাহ ফিরে পেতে পারেন এবং আবার পুনরায় প্রোমো দেখে সেই ধারাবাহিক দেখতে পারেন।

আরও পড়ুন : কাস্টিংয়ের খবরে সব থেকে বেশী বিরক্ত হয়েছিলাম যার নামে,লুক প্রকাশ পাওয়ার পর মনে হলো অতটাও খারাপ লাগছেনা!-মহালয়ার কোন দেবীর লুক নিয়ে এই মন্তব্য দর্শকের?

তাই প্রোমো দেওয়াটা অত্যন্ত জরুরী। ধারাবাহিকে হয়তো কোন পর্দা ফাঁস এপিসোড হল, কোন গুরুত্বপূর্ণ চরিত্রের মৃত্যু হল, নায়ক নায়িকার মিল হলো এইসব ক্ষেত্রে ধারাবাহিকের সব সময় প্রোমো দেওয়া হয়।

কিন্তু দর্শক নিম ফুলের মধু দেখে আশ্চর্য হয়ে যাচ্ছেন যে এই ধারাবাহিকে বর্তমানে খুব সুন্দর সুন্দর ট্রাক দেখানো হচ্ছে, ইন্দ্র কুমারের পর্দা ফাঁস ইন্দ্রকুমারের পর্দা ফাঁস করতে কোন গোপনে মন ভেসেছে তে থেকে রোহিনীর আগমন, ইন্দ্র

কুমারের দোষী সাব্যস্ত হওয়া এবং সম্মিলিত নারী শক্তির কাছে পরাজিত হওয়া- অথচ এই এত সুন্দর সুন্দর জিনিস গুলোর মধ্যে একটার‌ও প্রোমো দেয়নি জি বাংলা। যা দেখে রেগে গিয়েছেন দর্শক।

আরও পড়ুন : বঙ্গ সেরা ধারাবাহিক গীতা এল এল বি!নিম ফুল,ফুলকি টপ২!টপ ফাইভের বাইরে শুভ বিবাহ!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“ছি zee bangla ছি আমি zee fan হয়ে বলছি zee bangla হার কিপ্টা neem phuler madhu + promo দিলো না রহিনি আসবে একটা ধামাকা promo চাই আমরা এ দিকে

star jalsha promo দিয়েই জাচ্ছে kothha নাটক এর মাসে 3 টা promo দেয় এদিকে Zee bangla jagadhatrir মাসে একটা ও দেয় না জাই হোক neem phuler madu promo চাই Neem phuler madu promo চাই promo চাই + promo চাই promo চাই Zee Bangla”

Related Articles