বাংলা সিরিয়াল

ত্রিশূল নয়, রান্না করার গরম খুন্তিতেই বধ ইশা! পর্ণার কান্ড দেখে শুরু হৈচৈ

আদ্যোপান্ত ফ্যামিলি ড্রামা নিয়ে শুরু হয়েছে “নিম ফুলের মধু” ধারাবাহিক। যত দিন যাচ্ছে এই ধারাবাহিকের জনপ্রিয়তা ক্রমশ বাড়ছে। এই সিরিয়ালের মূল চরিত্র অর্থাৎ পর্ণার চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে পল্লবী শর্মাকে, আর অন্যদিকে নায়ক রুবেল দাস। একান্নবর্তী পরিবারে বিয়ে করার ইচ্ছে পূরণ হলেও, বিয়ে হওয়ার পর থেকে পর্ণার জীবন কিভাবে পাল্টে গেলো, সেটাই দেখানো হচ্ছে এই ধারাবাহিকে।

দত্ত বাড়িকেই কেন্দ্র করে এই ধারাবাহিক “নিম ফুলের মধু”। বিয়ে করে দত্তবাড়িতে আসার পর থেকে সব বিপদ আপদ থেকে সকলকে বাঁচিয়েছে বাড়ির বউ পর্ণা। কিন্তু শাশুড়ির মন পায়নি সে। যদিও বাড়ির বয়োজ্যেষ্ঠা ঠাকুমা থেকে শুরু করে জেঠি শাশুড়ি শুরু করে দেওর ননদ অনেকেই ভালোবাসে তাকে। কিন্তু শাশুড়ি একেবারে সহ্য করতে পারে না বাড়ির বউ পর্ণাকে। সহ্য করা তো দূরের কথা, পর্ণাকে বাড়ি থেকে তাড়িয়ে দিতে চায় সৃজনের মা।

সৃজনের মা কৃষ্ণা কখনও তিন্নির সাথে হাত মিলিয়ে পর্ণাকে বাড়ি থেকে তাড়িয়ে দেওয়ার চেষ্টা করেছে। কখনো আবার ঈশাকে ব্যবহার করছে সে। তবে এখন অশান্তি ঝামেলা বন্ধ হয়ে দুর্গাপুজো হচ্ছে দত্তবাড়িতে। একা হাতে সব কাজ সামলাতে ব্যস্ত পর্ণা। পর্ণা আর সৃজনের মধ্যে বেশ কাছাকাছি এসেছে। ইশাও ছাড়ার পাত্রী নয়, সেও মনেপ্রাণে চেষ্টা করে যাচ্ছে দুজনকে আলাদা করতে।

ধারাবাহিকের আগামী পর্বে দেখা যাবে যে, ধুনুচি নিয়ে নাচতে নাচতে মা দুর্গার আরতি করছে পর্ণা। হঠাৎই তার কেটে যায় তার। এরপরেই রান্না করার গরম খুন্তি নিয়ে এসে দেবী দুর্গার মতো করেই ইশার বুকের দিকে তাক করে ধরে পর্ণা। সে বলে “আজ আমায় কেউ আটকাতে আসবে না।”

Related Articles