বাংলা সিরিয়াল

জ্ঞান ফিরেছে বুবাইয়ের! লাইভে শুনে চমকে উঠল ঈশা!তবে এবার কি সত্যি অর্ক দত্ত সাক্ষী দিতে পারবে কোর্টে?নাকি এখনো টুইস্ট আছে?

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধুতে দেখা যাচ্ছে যে এখনো এই ধারাবাহিকে সবাই মিলে বুবাই ও অভিজিতকে ন্যায় পাইয়ে দেওয়ার লড়াই করছে, পর্ন ঠিক করে সে হাইকোর্টে গিয়ে নতুন করে এই কেস শুরু করবে, কারণ বিপক্ষে থাকা মানুষজন সমস্ত সাক্ষী প্রমাণ কিনে নিয়েছে,তাই তারা সবাই মিলে ঠিক করে একটা লাইভ অনুষ্ঠান করবে, ও সেই লাইভ অনুষ্ঠানে উপস্থিত থাকবে অভিজিতের পরিবারের লোকজন ও বুবাইয়ের পরিবারের লোকজন।

আরও পড়ুন : উফফ্!শৌর্য যেন হাতেনাতে ধরে নীলুকে!নীলুর মা,দাদা আর অনির রিয়্যাকশনটা দেখতে চাই!নীলুর শাস্তি দেখার জন্য মনটা ছটফট করছে!

ধারাবাহিকে দেখা যায় যে অয়ন মৌমিতা অনুষ্ঠানে থাকতে আপত্তি জানায় তখন সৃজনের জেঠু অর্থাৎ বুবাইয়ের দাদু লাইভে থাকতে রাজি হয়। এরপর ধারাবাহিকে দেখা যায় যে, ডাক্তার একদিকে যখন বলছেন কোন‌ও মিরাক্কেল বুবাই কে বাঁচাতে পারে, অন্যদিকে সকলে মিলে বুবাইয়ের জন্য প্রার্থনা করছেন।

ঠিক তখনই কোমা থেকে বেরিয়ে আসে বুবাই,যেটা লাইভ নিউজে টেলিকাস্ট হয় আর এটা শুনেই চমকে যায় ঈশা, ভয় পেয়ে যায় সে আর সৃজন, পর্না সকলের চোখে জল চলে আসে। সোশ্যাল মিডিয়ায় একজন লিখেছেন যে, “নিম ফুলের মধু সিরিয়াল এ অনেক ঝড় ঝাপটা পেরিয়ে অবশেষে সত্যের জয় হলো।

আরও পড়ুন : গীতা LL.B তে আসছে নতুন চমক লড়াইয়ের ময়দানে গীতাকে হারাতে আসছে এবার অগ্নিজিৎ মুখার্জির বড়ো মেয়ে তানভী মুখার্জি!

কেমন লাগছে তোমাদের? নিম ফুলের মধু সিরিয়ালের আজকের পর্বের আপডেট – আপনারা দেখতে পাবেন অভিমুন্য টিভিতে বলে এই ঘটনার সব থেকে বড় ভিকটিম অর্ক দত্তের জ্ঞান ফিরে এসেছে। এটা শুনে ঈশা চমকে যায়। ঈশা বুঝতে পারে এবার ও তার খেলা শেষ। লোকজন এটা শুনে অনেক খুশি হয়। সে এটাও বলে আপনাদের শুভেচ্ছায় আশা করি আগামী কাল আদালতে আমাদের জয় নিশ্চিত হবে। পর্নাও এটা শুনে খুশি হয়। আনন্দে তার চোখে জল চলে আসে।”

এক‌ই সাথে ঐ দর্শক আশঙ্কা প্রকাশ করে আরো বলেন যে,
,“তবে এবার কি সত্যি অর্ক দত্ত সাক্ষী দিতে পারবে কোর্টে? নাকি এখনো টুইস্ট আছে?”

Related Articles