বাংলা সিরিয়াল

ফুলকি থেকে ধানু ও KGMV থেকে রোহিনীর নিমফুলে আসার প্রোমো দিলেই ৮+ পেয়ে বঙ্গ সেরা হত নিম ফুল!-আক্ষেপ দর্শকদের!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধুতে বর্তমানে একটার পর একটা দুর্দান্ত ট্র্যাক দিচ্ছে। বর্তমানে এই ধারাবাহিকে যে ট্র্যাকটা দিয়েছিল সেটা অত্যন্ত বাস্তবসম্মত ছিল সেটা হল বর্ষার track।

এখন যেখানে আরজিকর কান্ড নিয়ে রাজ্য রাজনীতি রীতিমতো সরগরম হয়ে রয়েছে প্রত্যেকটা মুহূর্তে রাজ্যের সীমানা ছাড়িয়ে দেশে পৌঁছে যাচ্ছে তরুণী চিকিৎসক পড়ুয়া অভয়ার লড়াই ও ন্যায় বিচার পাওয়ার গল্প সেখানে দাঁড়িয়ে বর্ষার শ্লীলতাহানীর কেসে মেয়েদের রুখে দাঁড়ানো এবং মেয়েদের সম্মিলিতভাবে লড়াই করার জন্য বর্ষার ন্যায় বিচার পাওয়ার বিষয়টা টিআরপিতে ভালো ফল পরতো কিন্তু দর্শক মনে করেন নিমফুল সেই ভাবে প্রোমোশন পায়নি।

আরও পড়ুন : লেখকেরা কি একটু শান্তিপূর্ণ ভাবে কিছু লেখতে পারে না।কিসব লেখে তারা! দীপা রূপা বেঁচে থাকলেও সূর্য সোনার থেকে আলাদা হ‌ওয়া দেখে বলছেন দর্শক!

বর্ষা ট্র্যাকে যেরকম ভাবে কোন গোপনে মন ভেসেছে থেকে রোহিনী এসেছিল কিন্তু এই বিষয়টিকে প্রমোট করেনি নির্মাতা। সম্প্রতি ধারাবাহিকের টিআরপি লিস্ট বেরোনোর পর যখন দেখা যাচ্ছে নিম ফুলের মধু বঙ্গ সেরা হয়নি বঙ্গ সেরা হয়েছে কথা তখন অনেকেই বলছেন যে নিম ফুলের মতোই বঙ্গ সেরা হতো যদি ঠিকমতো প্রমোট করা হতো।

অনেকেই বলছেন এই ধারাবাহিকে এত সুন্দর ট্রাক আসার পরেও যেভাবে অবহেলা করা হয় তা খুব অল্প সংখ্যক ধারাবাহিকের ক্ষেত্রে হয় কথার যেখানে এক সপ্তাহে তিনটে প্রোমো দেয় সেখানে নিম ফুলের এত ধামাকাদার গল্পের কোন প্রোমো নেই।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“জি প্রোডাকশন এটা কি শুরু করেছে…গতকাল ❝নিম ফুলের মধু❞র এপিতে একই সাথে উপস্থিত ছিল জি প্রোডাকশন হাউজের অপর দুই সিরিয়ালের জনপ্রিয় দুটি চরিত্র; ফুলকি থেকে ধানু & KGMV থেকে রোহিনী।

আরও পড়ুন : তেজের ভালোবাসার মানুষ সুধা!সকলের সামনে সুধাকে গোলাপ দিল তেজ! শুভ বিবাহের নতুন প্রোমো দেখে বলছেন দর্শক।

যদি এটার একটা প্রোমো (না হয় একটা এপিকাট প্রোমো) দেওয়া হতো তাহলে “নিম ফুলের মধু” কমপক্ষে ৮+ দিত। কিন্তু মগা জি এটা বুঝলো না। কেন জানি মনে হচ্ছে আজ না হলেও কোনো একদিন মিঠাইয়ের মতো পরিণতি হতে চলেছে নিম ফুলের মধু। এর জন্য দায়ি থাকবে শুধুমাত্র জি প্রোডাকশন।”

Related Articles