বাংলা সিরিয়াল

ঋতমের সাথে কি শুরু হবে পর্ণার গল্প? অন্যদিকে ছাত্র হেনস্থার দায়ে ধরা পরলো সৃজন!কী হবে নিম ফুলের মধু তে!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘নিম ফুলের মধু’। এই ধারাবাহিকে দেখা যায় যে ঈশা রীতিমতো অপমান করতে থাকে পর্নাকে, তখন ঈশাকে যোগ্য জবাব দিতে ইউনিভার্সিটির স্টেজে উঠে বাংলা গান গেয়ে সকলকে নাচে গানে মাতিয়ে তোলে পর্না,এইসব দেখে ঈশা স্বাভাবিক ভাবেই রেগে যায় কারণ সে বুঝতে পারে আবারও সে পর্ণার কাছে হেরে গেল।

ঈশা বলে ওঠে, আমাকে আবার হারিয়ে দিলো পর্না? এরপর পর্না স্টেজ থেকে নেমে ঈশাকে বলে,“ঈশাদি আশাকরি আপনি এবার বুঝেই গেছেন, যে আমিও গানটা গাইতে পারি! আর হ্যাঁ শালীনতা বজায় রেখেও কিন্তু মঞ্চ মাতানো যায়!” এরপর ঈশা পর্নাকে হুমকি দিয়ে সেখান থেকে চলে যায়, কিন্তু এর পরের গন্ডগোল টা পাকায় সৃজন।

আরও পড়ুন : সব দোষ রোশনাইয়ের!-জোর করে রোশনাইকে বাড়ি নিয়ে এসে কথায় কথায় অপমান করছে আরণ্যক-দেখে বলছেন দর্শক!

কলেজে ঋতম পর্নার সাথে বন্ধুত্ব করতে এলে সেই বিষয়টা দেখে সৃজন একেবারে রেগে যায়, এরপর সৃজন দেখে যে ঐ ঋতম ড্যান্স করার জন্য পর্নাকে অফার দিচ্ছে আর পর্নাও হ্যাঁ করে দিলো।

তখনই সৃজন ঋতমকে আটকানোর জন্য প্ল্যান করতে থাকে। ঋতম যখন ডান্সের আগে গ্রীন রুমে গিয়ে পোশাক চেঞ্জ করছিলো,তখনই সৃজন ঋতমকে ওখানে আটকে মাস্ক পরে নিজেই পর্নার সাথে ড্যান্স করে।সৃজনের জেঠু থেকে দত্ত বাড়ির সদস্যরা সৃজনের খোঁজ শুরু করে কিন্তু কিছুক্ষণ পর তারা বুঝতে পারে যে, পর্নার সাথে সৃজনই নাচ করছে।

আরও পড়ুন : সেই অভিনয়,সেই এক্সপ্রেশন!অঞ্জনা বসু! উড়নে পূর্ণিমা মুখার্জীর মধ্যে ইন্দিরা কে খুঁজে পাচ্ছেন দর্শক

এরপর নাচ শেষে সৃজনের মাস্কটা খুলে পড়ে যায় তখন পর্ণা সৃজন দাকে দেখে অবাক হয়ে যায় ও ঋতমের খোঁজ করে। অন্যদিকে ঋতম বেরিয়ে সোজা প্রিন্সিপালের কাছে গিয়ে অভিযোগ করে তাকে হেনস্থা করা হয়েছে বলে। এইবার পর্ণার কাছে কি সমস্ত সত্যি ধরা পড়ে যাবে? নাকি এখান থেকে শুরু হবে ঋতম পর্ণার গল্প?

Related Articles