বাংলা সিরিয়াল

‘দত্ত বাড়ি ভাগের পিছনে সুইটি-মৌমিতা-অয়নের হাত আছে’জেনে গেলো নিম ফুলের মধুর পর্ণা

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘নিম ফুলের মধু’। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে মাত্র দুদিনের জন্য পর্না দত্ত বাড়ি থেকে দূরে যায় আর এই দুই দিনের মধ্যে দত্ত বাড়ি ভেঙে দুইখান হয়ে যায়। ঈশার ষড়যন্ত্রে ও মৌমিতার সহযোগিতায় যৌথ বাড়ি ভেঙে গেলো। দত্ত বাড়ি ভাগের পেছনে যে মৌমিতারাই আছে, তা জেনে গেলো পর্ণা।

পর্না সবটা জানার জন্য বাইরে জেঠুর সাথে দেখা করে ও তার থেকে সবটা জানতে চায়। এরপর জেঠুর কাছ থেকে কথা শোনার পর পর্না সিওর হয়ে যায়, যে, এইসব ইচ্ছে করেই করা হচ্ছে।

আরও পড়ুন : মিঠিঝোরাতে হাজার বার ক্ষমা চাইলেও অনির্বাণকে ক্ষমা করল না রাই! অন্যদিকে স্রোতের সাথে শুরু হলো কলেজে নতুন ঝামেলা!

পর্না এটাও বুঝে যায়, যে, এইসবের পেছনে মৌমিতা, অয়ন ও সুইটি আছে। এরপর পর্না সৃজনকে গিয়ে সবকিছু বলে কিন্তু সৃজন কোনো কথা শুনতে চায় না,
অন্যদিকে বর্ষা পরদিন সকালে অর্নবের বারন করা সত্ত্বেও দত্ত বাড়িতে এসে হাজির হয় আর তার মাকে সব কথা খুলে বললে কৃষ্ণা বর্ষাকেই দায়ী করে।বর্ষা তখন ভাবে, সে সবটা পর্নাকে জানাবে, কিন্তু পর্নার দত্ত বাড়িকে আবার এক করার টেনশন দেখে বর্ষা কথাগুলো পর্নাকে জানায় না।

অপর দিকে মৌমিতা অয়ন ও ঈশাকে ফোন করে বলে, পর্ণা ফিরে এসেছে আর আসার পর কী কী করছে সেটাও বলে। সবটা জানানোর পর ঈশা ভাবে যে,যে ভাবেই হোক পর্নাকে আবার ফেরত পাঠাতে হবে।

আরও পড়ুন : সিরিয়ালটা আবার অনন্যতা ফিরে পেলো!কিন্তু সুন্দর পর্ব গুলো খারাপ টিআরপি পাবে এটাই দুঃখ!মনের কথার স্লট চেঞ্জ নিয়ে দু্ঃখ দর্শক মনে

সেই জন্য ঈশা ঐ লোকগুলোকে দিয়ে পর্নার ওপর আবার প্রেশার ক্রিয়েট করায়, যাতে পর্না কালকেই ফিরে আসে কিন্তু পর্না বলে, সে এই অবস্থায় দত্ত বাড়ি ছেড়ে কিছুতেই যাবে না। যাই হোক এই পর্ব দেখে দর্শকরা বুঝতেই পারছেন যে,পর্ণা দত্ত বাড়িকে এক করতে এইবার কিছু একটা করবে? কিন্তু সেটা কী? জানতে হলে দেখতে হবে নিম ফুলের মধু,জি বাংলা।

Related Articles