বাংলা সিরিয়াল

খুব শিগগির বর্ষাকে অত্যাচার থেকে উদ্ধার করে বিয়ে করবে পর্ণার ভাই পিকলু!-নিম ফুলের মধুর আগাম ট্র্যাক প্রকাশ!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধুতে দেখা যাচ্ছে যে পুঁটিকে ভয় দেখায় সুইটি। সেই সুইটিকে জব্দ করতে মঞ্জুলিকা অবতার নেয় পর্ণা, অন্যদিকে বাড়িতে ভূত থাকার গল্প ফাঁদেন ঠাম্মি। সুইটি পর্নার ভূত দেখে ভয়ে মাথা ঘুরে পড়ে যায়।

আসলে মুখে পাউডার মেখে যেদিন পুঁটিকে ভূত সেজে ভয় দেখিয়েছিল সুইটি, সেদিন‌ই পর্ণা ঠিক করে ছিলো এর প্রতিশোধ সে একদিন নেবে , এরপর দত্ত বাড়ির সকলের সহায়তায় সেই দিন চলে আসে এবং সুইটিকে জব্দ করে পর্ণা। অন্যদিকে বহুদিন পর আবার বর্ষা পিকলুর ট্র্যাক এসেছে।

আরও পড়ুন : আমি মনে করি গীতার মা যা বলেছে সব বাস্তবিক! শুনতে খারাপ হলেও বাস্তবিক কথা বলেছেন গীতার মা!

হ্যাঁ বর্ষার সাথে পিকলুর নামটা জোড়া হলো কারণ জানা যাচ্ছে খুব শীঘ্রই পিকলু জেনে যাবে বিয়ে করে সুখী নেই বর্ষা এবং সে রীতিমতো অত্যাচারিত। তখন সে আবার বর্ষাকে অত্যাচারের হাত থেকে উদ্ধার করবে এবং তারপর দুজনের বিয়ে হবে এবং সেই ভাবেই শেষ হবে এক অসামাপ্ত ভালোবাসার গল্প।

একটি সাক্ষাৎকারে এই ধারাবাহিকের আগাম ট্রাক প্রকাশ পেয়েছে বর্ষা ও পিকলু চরিত্রে অভিনয় করা অভিনেতা-অভিনেত্রীদের কথায়।

সোশ্যাল মিডিয়ায় একজন দর্শক সেই কথা উল্লেখ করে লিখেছেন যে, “সাম্প্রতিক এক সাক্ষাৎকারে বর্ষা ওরফে শৈলী জানান, যার সাথে বিয়ে হয়েছে তাঁর প্রতি প্রেম ভালোবাসা তো নেইই, বদলে আছে শুধু অ ত্যাচার। তাই মন থেকে আজও পিকলুর অপেক্ষায় বর্ষা। এদিকে, বর্ষার বিয়ের পর চাকরিতে জয়েন করে পিকলু।

আরও পড়ুন : যাক অবশেষে আমাদের এতো প্রতিবাদ সফল হলো!-তোমাদের রাণী দেখে বলছেন দর্শক!

আর সেখানেই বিপত্তি ঘটিয়ে কি ড ন্যাপ হয়ে যায়। এসব ধারাবাহিকের আগের ট্র্যাক। তবে খুব শিগগির বর্ষাকে অত্যাচার থেকে উদ্ধার করে বিয়ে করবে পর্ণার ভাই পিকলু। আপাতত নাকি হাওয়ায় ভাসছে সেই খবর। অফস্ক্রিনে? জমিয়ে ঝগড়া করেন শৈলী ও ঋষভ। ইন্টারভিউর মাঝেই “তুই চল তোর হচ্ছে, দ্যাখ তোর কি হয়” শুরু হয়ে গেল।”

 

Related Articles