বাংলা সিরিয়াল

জগদ্ধাত্রী এই ফালতু একঘেয়ে এপিসোডেও টপার হল আর নিম ফুল পুজোর এত দারুন প্রেজেন্টেশন করেও পারলো না!-পুজোর এত ভালো ট্রাকেও বঙ্গ সেরা না হওয়ায় নিমফুল ভক্তদের আক্ষেপ!

টিআরপির ক্ষেত্রে একটা কথা প্রায়শয় শোনা যায় আজ যে রাজা কাল সে ফকির। আসলে বাংলা ধারাবাহিকের টিআরপিতে কখন কি হবে তা বোঝা যায় না। যে ধারাবাহিক আজ বেঙ্গল টপার সেই ধারাবাহিক কাল হয়তো স্লট হারিয়ে শেষ হয়ে যেতে পারে আর যে ধারাবাহিক দীর্ঘদিন স্লট হারা সেই হয়তো কাল বেঙ্গল টপার হতে পারে।

টপ ফাইভ এর মধ্যে ঢুকে যেতে পারে দর্শকদের কখনোই না আশা করা কোন ধারাবাহিক, এমনটাই হয় যখন বাংলা ধারাবাহিকের টিআরপি লিস্ট প্রকাশ হয়।

কিন্তু কখনো কখনো দেখা যায় যে, কোন একটি ধারাবাহিকের পর পর ধুমধারাক্কা এপিসোড হলো এবং দর্শক আশা করে বসে আছেন যে সেই ধারাবাহিক বঙ্গ সেরা হবে কিন্তু যখন টিআরপি লিস্ট বেরোলো তখন দেখা গেল ফল হয়েছে উল্টো। এরকমটা একাধিক বার হয়েছে।

আমাদের বাস্তবে পুজো কেটে গেলেও ধারাবাহিকে পুজো এখনো কাটে নি,তাই বিভিন্ন ধারাবাহিকেই এখন পুজোর এপিসোড দেখানো হচ্ছে। গত সপ্তাহে প্রায় সব ধারাবাহিকেই পুজোর প্রেজেন্টেশন দেখানো হয়েছে।

জি বাংলার যতগুলো ধারাবাহিক আছে তার মধ্যে নিম ফুলের মধুতে দুর্গাপুজোর প্রেজেন্টেশন দারুন ভাবে দেখিয়েছে তাই দর্শকের মধ্যে অনেকেই আশা করেছিলেন এরকম দুর্দান্ত পর্ব হওয়ার পরে নিম ফুলের মধু বঙ্গ সেরা হবে কিন্তু এই সপ্তাহে যখন টিআরপি তালিকা বেরোলো তখন দেখা গেল যে, বঙ্গ সেরা হয়েছে জগদ্ধাত্রী আর নিম ফুলের মধু হয়েছে দ্বিতীয়।

জগদ্ধাত্রী ৬.৭ পেয়েছে আর মাত্র .২ এর জন্য নিম ফুলের মধু হয়েছে দ্বিতীয়, এই ধারাবাহিকের টিআরপি হলো ৬.৫। দর্শকদের মধ্যে অনেকেই এই টিআরপি মেনে নিতে পারেন নি।

আরও পড়ুন : কোজাগরী যা করছে সব ঠিক’লোকলজ্জার পরোয়া না করে মেয়ের বিয়ে ভাঙতে বলে নেটিজেনদের চোখে সুপার মম কোজাগরী!

 

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“জগদ্ধাত্রী এই ফালতু একঘেয়ে এপিসোডেও টপার হলো যেহেতু পুজোর সেইরকম কোনো ইফেক্ট পড়েনি , কিন্তু নিম ফুলের মধুতে পুজোর এইরকম টপ ক্লাস প্রেজেন্টেশন , দুর্দান্ত এপি হয়েও জাস্ট ০.২ এর জন্য টপ করলো না!খুব ইচ্ছে একবার নিম টপার হোক , অনুরাগের ছোঁয়ার মত এইটা টপার হলে খুশির শেষ থাকবেনা! কবে যে টপ করবে! জগা আর আগের মতো নেই!”

আরও পড়ুন : ‘উড়ন্ত সিঁদুর এখন অতীত! বাংলা ধারাবাহিকে চলে এলো রক্ত দিয়ে বিয়ে হ‌ওয়া থিওরি!’মিলি নিয়ে শুরু হলো ট্রোলিং!

Related Articles