বাংলা সিরিয়াল

পর্নাকে ফাঁদে ফেলতে টোপ দিল অভিমুন্য! পর্নার মুখে দাদা ছাড়া সৃজন ডাক শুনে ভিরমি খেলো সৃজন

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধুতে দেখা যাচ্ছে যে সৃজন যতই পর্ণাকে সবটা বোঝাবার চেষ্টা করছে ততই যেন সবটা আরো বেশি করে গুলিয়ে যাচ্ছে। আসলে পর্ণার তো কিছুই মনে নেই আর সৃজন তো কোন কিছু জোর করে মনে করাতেও পারবে না ধারাবাহিকের সম্প্রতি দেখা যাচ্ছে যে, পর্নার মুখে দাদা ছাড়া শুধু সৃজন ডাক শুনে ভিরমি খেল সৃজন। বর্তমানে ধারাবাহিকে দেখা যাচ্ছে যে অভিমন্যু পর্নাকে নিজের কবজায় আনার জন্য কোন চেষ্টার বাকি রাখছে না।

অভিমন্যু পর্নাকে নিজের কেবিনে ডেকে নিয়ে আসে তার পর সে পর্নাকে খুশি করবার জন্য একটা টোপ দেয়, সে বলে যে পর্নার স্যালারি সোজা ১০০০০/- থেকে ৩৫০০০/- করে দেবে সে।

আরও পড়ুন : পুবের ময়নার প্রোমোটা ভালোই লেগেছে!কিন্তু প্রথমে এর Concept শুনে আরো ধামাকাদার কিছু Expect করেছিলাম!

কিন্তু পর্না সেটা নিতে অস্বীকার করে, বিনয়ের সাথে সে বলে,আগে আমি কাজ করি, আপনি আমার কাজ দেখুন, তারপর না হয় বাড়াবেন,তার চেয়ে বরং আমাদের দারোয়ান কাকার স্যালারিটা বাড়িয়ে দিন,উনার সত্যি এটার খুব প্রয়োজন।

এটা শুনে অভিমন্যু মনে মনে বলে, আলোকপর্না বসু এবার আপনি আমার টোপটা গিললেননা,কিন্তু ভবিষ্যতে অবশ্যই গিলবেন, আজ পর্যন্ত কোনো মেয়ে, যাকে আমার পছন্দ সে আমার হাত থেকে রক্ষা পায় নি। সৃজন ও পর্নাকে অফিস থেকে আনতে যায় আর পর্নাকে নিয়ে সে সোজা তাদের পছন্দের পুরোনো কেবিনে চলে যায়।

সেখানে আগের মতোই পর্নার পছন্দমতো পরোটা আর মাংস অর্ডার করে দেয় সে।এরপর সৃজন পর্নাকে দিয়ে রাজি করিয়ে নেয়,সে যেন তাকে দাদা ছাড়া শুধু সৃজন বলে ডাকে। এরপর খেতে বসে পর্না যখন সৃজন বলে ডেকে ওঠে, তখনই সৃজন ভিরমি খায়। সৃজন পর্নাকে জিজ্ঞেস করে, সে কাউকে পছন্দ করে কিনা? তার কেমন ছেলে পছন্দ এইসব কথা?

আরও পড়ুন :  আরণ্যকও খুব চরিত্রবান ছেলে যেমন না!তেমনি অর্চি বা অনুজের মত দুটো বৌ নিয়ে থাকা চরিত্র হীন ও না!

তখন পর্না বলে, আমি তো তাকেই ভালোবাসবো, যাকে আমি বিয়ে করবো,কারণ টাইম পাশ আমার দ্বারা হবে না, আমার আবার জয়েন্ট ফ্যামিলি পছন্দ। এটা শুনে সৃজন লাফিয়ে উঠলে, পর্না বলে, কিন্তু আপনাদের পরিবারে তো বিবাহযোগ্য কোনো অবিবাহিত ছেলে নেই? এটা শুনে সৃজনের মুখ শুকিয়ে যায় আর পর্না সৃজনকে দেখে মুচকি মুচকি হাসে

Related Articles